স্বপ্নপূরণ হলো অলংকারের

শোবিজ অঙ্গনের পরিচিত মুখ অলংকার চৌধুরী। বেশ অল্প সময়ে নিজের অবস্থান শোবিজে শক্ত করে নিয়েছেন তিনি। নিয়মিত কাজ করছেন নাটক, মিউজিক ভিডিওতে। তবে এবার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে তার।

তরুন নির্মাতা ইফতেখার শুভ নির্মান করতে যাচ্ছে সরকারি অনুদানের নতুন চলচ্চিত্র ‘মুখোশ’। ২০১৯-২০ অর্থ বছরে ‘লেখক’ নামের একটি ছবি অনুদান পেয়েছে। আর এই ছবিতেই সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন অলংকার।

ক্যারিয়ারের প্রথম ছবি নিয়ে জানতে চাইলে অলংকার অর্থসূচককে বলেন, এ অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না। ছবিটতে আমি একজন সাংবাদিক চরিত্রে অভিনয় করছি যেটি আমার অনেক দিনের স্বপ্ন। তাছাড়া ছবিটিতে দেশে গুনী শিল্পীরা অভিনয় করছেন। ক্যারিয়ারের শুরুতেই  তাদের সাথে কাজ করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।

তিনি আরো জানান, রোবাবার থেকে সাভারে ছবিটির কাজ শুরু হয়েছে। চলবে টানা তিন দিন। এরপর সিলেটে আরো কিছুদিন শুটিং হবে।

ছবিটিতে নায়িকা হিসেবে দেখা যাবে পরীমনিকে। আর তার সাথে জুটি বেঁধে অভিনয় করবেন  নায়ক রোশান। পাশাপাশি  ‘মুখোশ’ সিনেমার রহস্যময় চরিত্রে অভিনয় করবেন মোশাররফ করিম। আরো থাকছেন   ফারুক আহমেদ ও ইরেশ যাকের সহ অনেকেই।

‘মুখোশ’এর মাধ্যমে প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন শুভ। এর আগে অসংখ্য টিভি নাটক নির্মাণ করেছেন তিনি। সিনেমার পরিচালনার পাশাপাশি এটি প্রয়োজনা করবেন ইফতেখার শুভ।

অর্থসূচক/এএ/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...