চলচ্চিত্র ছেড়ে মাছ চাষে মহাখুশি নাঈম-শাবনাজ

0
299

নব্বই দশকের পর্দা কাঁপানো জুটি নাঈম ও শাবনাজ। ‘তুমি এসেছিলে পরশু, কাল কেন আসোনি….’ এই জুটির জনপ্রিয় একটি গান। বলা যায় সিনেমা প্রেমীদের কাছে অনেকটা স্লোগানে পরিণত হয়েছিল এ জুটি। তারা পর্দার রোমান্সকে বাস্তব জীবনেও সত্যি করে তুলেছেন। ভালোবেসে বিয়ে করেছেন নাঈম ও শাবনাজ।

শোবিজে সুখী দম্পতিদের মধ্যে এগিয়ে রাখা হয় তাদের। অভিনয়ে এখন আর তারা নেই। সংসার-সন্তান নিয়ে ব্যস্ত সময় কাটান তারা। এই দম্পতির রয়েছে দুই সন্তান।

সম্প্রতি নাঈম-শাবনাজ আলোচনায় এসেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ছবির জন্য। কিছুদিন আগে নাঈম-শাবনাজ নামের একটি আইডি থেকে বেশকিছু ছবি পোস্ট করা হয়েছে। যেখানে নায়ক নাঈম কখনো ক্ষেতের মধ্যে বসে আছেন, নিড়ানি দিচ্ছেন, কখনোবা দাঁড়িয়ে তদারকি করছেন।

বর্তমানে শস্য উৎপাদন, মাছ ও পশু পালনে ব্যস্ত নায়ক নাঈম। নাঈম-শাবনাজ নামে তাদের একটি ফেসবুক পেজ রয়েছে। এটাতে নিয়মিত ছবি প্রকাশ করেন।

কখনো ক্ষেতে শস্য উৎপাদনে ব্যস্ত, কখনো মাছ চাষে আবার কখনো পশু পালনে ব্যস্ত নব্বই দশকের ঝড় তোলা এই নায়ক।

নাঈম ও শাবনাজ এখন ব্যস্ত সময় পার করছেন মাছ চাষ করে। তাদের পুকুরগুলোতে নিয়মিত ধরা পড়ছে বিশাল-বিশাল সাইজের বোয়াল, চিতল ও শোলসহ নানা প্রজাতির মাছ।

সম্প্রতি সেসব মাছের সঙ্গে ছবি তুলে শেয়ার করেছেন নিজেদের ফেসবুক পেজে। ছবিতে নাঈম-শাবনাজকে একসঙ্গে বিশাল মাছ হাতে নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

ফেসবুক পেজে পোস্ট করে ক্যাপশনে নাঈম লেখেন, ‘শুকুর আলহামদুলিল্লাহ্‌। বোয়াল, চিতল, মোহা শোল ও অন্যান্য মাছ পুকুরে চাষ করে আমি মহাখুশি। ’

মায়ের সূত্রে টাঙ্গাইলের করটিয়া জমিদার বাড়ির সন্তান নাঈম। ব্যবসার পাশাপাশি কৃষি কাজ করেন তিনি।

নাঈম তার অভিনীত প্রায় সব সিনেমাতেই স্ত্রী শাবনাজের সঙ্গে জুটি বাঁধেন। নাঈমের উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’ ইত্যাদি।

অর্থসূচক/এএ/এমএস