মাঠে গড়াচ্ছে গ্যাবা টেস্ট

ভারত-অস্ট্রেলিয়ার মধ্যকার ব্রিসবেন টেস্ট নিয়ে তৈরি হয়েছিল ঘোর শঙ্কা। মূলত অস্ট্রেলিয়ার এই রাজ্যের কঠোর কোয়ারেন্টাইন নীতির কারণে সেখানে পৌঁছে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে নারাজ ছিল ভারতীয় দল।

সকল শঙ্কার অবসান ঘটিয়ে পূর্ব পরিকল্পনা মাফিক অনুষ্ঠিত হতে যাচ্ছে বোর্ডার-গাভাস্কার ট্রফির চতুর্থ টেস্ট। এমনটাই নিশ্চিত করেছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) প্রধান নির্বাহী কর্মকর্তা নিক হকলি।

হকলিকে ব্রিসবেন সফর করার কথাটি নিশ্চিত করেছেন বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সেক্রেটারি জয় শাহ। আজ (১২ জানুয়ারি) রাজ্যটির উদ্দেশ্যে উড়াল দেবে ভারত দল।

এসইএন রেডিওকে হকলি বলেন, ‘চতুর্থ টেস্টটি পরিকল্পনা অনুযায়ী গ্যাবায় অনুষ্ঠিত হবে। গতকাল বিসিসিআইয়ের সেক্রেটারির সঙ্গে আমার ফোনে কথা হয়েছে এবং তিনি নিশ্চিত করেছেন যে আমরা মঙ্গলবার ব্রিসবেন সফর করতে যাচ্ছি। আলোচনার ভিত্তিতে আমরা গ্যাবায় চতুর্থ টেস্ট আয়োজনে পুরোপুরি প্রস্তুত আছি।’

আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে সিরিজের চতুর্থ টেস্ট। শেষ টেস্টটিকে সামনে রেখে স্টেডিয়ামের ধারণ ক্ষমতার ৫০ ভাগ দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে স্টেডিয়াম কতৃপক্ষ। সেক্ষেত্রে প্রত্যেকদিন প্রায় ২০ হাজার দর্শক মাঠে বসে খেলাটি উপভোগ করতে পারবেন।

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...