অবশেষে জামিন পেলেন অনন্য মামুন ও শাহীন মৃধা

‘নবাব এলএলবি’ চলচ্চিত্রে পুলিশকে নিয়ে অশালীন সংলাপের অভিযোগে পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তার পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহিন মৃধার জামিনের আবেদন মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১১ জানুয়ারি) শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান জামিনের আদেশ দেন।

অনন্য মামুন ও শাহীন মৃধার পক্ষে জামিন শুনানি করেন সাইদুর রহমান মানিক। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আদেশ দেন।

গত ২৪ ডিসেম্বর দিবাগত রাতে অনন্য মামুন ও শাহীন মৃধাকে গ্রেফতার করা হয়। ২৫ ডিসেম্বর দুপুরে তাদের আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ।

আদালতে তদন্ত কর্মকর্তা রমনা থানায় দায়ের করা মামলার দুই আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম তাদের কারাগারে আটক রাখার আবেদন মঞ্জুর করেন।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘নবাব এলএলবি’ ছবিতে পুলিশকে বিকৃতভাবে উপস্থাপনের অভিযোগে ২৪ ডিসেম্বর দিবাগত রাত আড়াইটার দিকে ছবির পরিচালক অনন্য মামুনকে মিরপুরের বাসা থেকে আটক করে ডিবি। পরে তাকে রমনা থানায় দায়ের করা পর্নগ্রাফি আইনে দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়।

‘নবাব এলএলবি’ চলচ্চিত্রটি ‘আই থিয়েটার’ নামক একটি অ্যাপে মুক্তি পায়। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া ও শহীদুজ্জামান সেলিম। প্রযোজনা করেছে সেলিব্রেটি প্রোডাকশন।

অর্থসূচক/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...