প্রবাসীর স্ত্রীর থেকে ১৯ লাখ টাকা ছিনতাই

0
75
Stripped

ঝিনাইদহ শহরের ধোপাঘাটা ব্রিজের ওপরে সোমবার রুবিনা নামে এক প্রবাসীর স্ত্রীর কাছ থেকে ১৯ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। এ সময় ছিনতাইকারীদের রামদার আঘাতে রুবিনা খাতুন (২৮) ও তার শ্বশুর মমরেজ আলী (৭০) আহত হয়েছেন।Stripped

আহত রুবিনা জানান, দুপুরে সে ও তার শ্বশুর শৈলকুপা উপজেলার ব্যাসপুর গ্রাম থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলযোগে ঝিনাইদহ শহরে যাচ্ছিলেন। তারা শহরের ধোপাঘাটা ব্রিজের ওপর পৌঁছালে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা ৩ ছিনতাইকারী তাদের মোটরসাইকেলের গতি রোধ করে। এসময় চালক দ্রুত চলে যাওয়ার চেষ্টা করলে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। আঘাতে মোটরসাইকেল চালক ও তারা পড়ে যান। ছিনতাইকারীরা এ সময় রুবিনার হাতে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে পালিয়ে যান।

তিনি আরও জানান, তার স্বামী জাকির হোসেন মালেশিয়ায় আইনগত জটিলতায় পড়ে আটকা আছেন। স্বামীকে দেশে আনার জন্য জমি বন্ধক রেখে ও বিক্রি করে ১৯ লাখ টাকা ইসলামী ব্যাংকে রাখার জন্য ঝিনাইদহ শহরে যাচ্ছিলেন। টাকা নিয়ে শহরে যাওয়ার কথা শুধু গ্রামের কয়েকজন জানতেন।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দীন আজাদ জানান, ঘটনাটি তদন্ত করে ছিনতাইকৃত টাকা উদ্ধারের চেষ্টা চলছে। মোটরসাইকেল চালক সাইফুল ইসলাম শিপলুকে নিয়ে ঘটনাস্থল ও শহরের কাঞ্চননগর এলাকায় পুলিশ অভিযান চালিয়েছে। মোটরসাইকেল চালক শিপলু ও আহত রুবিনার মোবাইল ফোনের কললিস্ট যাচাই করা হচ্ছে। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এএজি/সাকি