সত্য কথায় গা জ্বলে আ.লীগের: হান্নান শাহ

0
65
asm hannan shah
বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ- ফাইল ছবি
সত্য কথা শুনলে আওয়ামী লীগের নেতা-কর্মীদের গা জ্বালা করে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ শ ম হান্নান শাহ।সোমবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

asm hannan shah
বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ (ফাইল ছবি)

হান্নান শাহ বলেন, মুক্তিযোদ্ধের উপ সেনা প্রধান এ কে খন্দকার যখন তার বইতে সত্য প্রকাশ করলেন তখনই আওয়ামী লীগের নেতাদের গা জ্বালা শুরু হলো। আওয়ামী লীগের নেতারা আসলেই সত্য শুনতে চায় না।

জনগণের অধিকার হরণ করেছে এই সরকার এমন মন্তব্য করে বিএনপির এই প্রবীণ নেতা বলেন, তথাকথিত নির্বাচনের মাধ্যমে অবৈধভাবে ক্ষমতা দখল করে আষ্টে-পিষ্টে বসে আছে সরকার। দেশকে রক্ষা করতে হলে প্রয়োজনে লাঠি-ঝাড়ু দিয়ে এই সরকারকে বিতাড়িত করবো।

‘বৈধভাবে এই সরকারকে সরানো যাবে না’ সৈয়দ আশরাফের এমন মন্তব্যের জবাবে তিনি বলেন, তাহলে কি আমরা অবৈধভাবে সরকারের পতন ঘটবো? আমরা আওয়ামী লীগের নেতাদের উস্কানিতে পা দিবো না। আমরা জনগণকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে এ অবৈধ সরকারের পতন ঘটাবো।

সংগঠনের সভাপতি নূরী আরা সাফার সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবীব উন নবী খান সোহেল, বিএনপির সহ-সভাপতি সেলিমা রহমান, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শওকত মাহমুদ, সংগঠনের সাধারণ সম্পাদক শিরীন সুলতানা প্রমুখ।

এমআই/সাকি