খন্দকারের দ্রুত শাস্তির দাবি নিজস্ব প্রজন্ম সংসদের

0
77
human_chain
সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সমানে বাংলাদেশ প্রজন্ম সংসদ মুক্তিযুদ্ধের উপ সেনাপতি ও সাবেক পরিকল্পনা মন্ত্রী একে খন্দকারের দ্রুত শাস্তির দাবিতে মানববন্ধন করেন।

মুক্তিযুদ্ধের উপ-সেনাপতি ও সাবেক পরিকল্পনা মন্ত্রী এ কে খন্দকারকে বিএনপির দোসর আখ্যা দিয়ে তার দ্রুত শাস্তির দাবি জানিয়েছে বাংলাদেশ প্রজন্ম সংসদ।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সমানে বাংলাদেশ প্রজন্ম সংসদের উদ্যোগে ‘এ কে খন্দকার ষড়যন্ত্রকারীদের সাথে হাত মিলিয়ে জাতির জনক, মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিতর্কিত করার পরিকল্পনার’ প্রতিবাদে এক মানববন্ধনে এ দাবি করেন সংগঠনের নেতারা।

মানববন্ধনে বক্তারা বলেন, এ কে খন্দকার বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধকে কলঙ্কিত করেছেন। তাই তাকে শাস্তির আওতায় আনতে হবে। ভবিষতে যেন আর কেউ এমন ধৃষ্টতা দেখাতে সাহস না পায়।

বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চ এর ভাষণ সবাইকে অনুপ্রাণিত করে। কেউ যেন অনুপ্রাণিত না হতে পারে সে কারণে ষড়যন্ত্রের অংশ হিসেবে বিএনপির দোসর হয়ে একে খন্দকার এই ঘৃণিত কাজ করেছে।

সংগঠনের সভাপতি ওয়ালীউর রহমান মোল্লার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজ, সম্মিলিত মুক্তিযোদ্ধা ফ্রন্টের মহাসচিব মাহবুব আলম চৌধুরী প্রমুখ।

এমআই/