কারাগারে স্ত্রীর সঙ্গে একান্তে তাহেরপুত্র বিপ্লব!

0
157
biplob-Untitled-1
খুনের মামলায় সাজাপ্রাপ্ত আফতাব উদ্দিন বিপ্লব গত ১ আগস্ট কারাগারে বসে সানজিদা খায়েরকে ফোনে বিয়ে করেন। (ফাইল ছবি)

লক্ষ্মীপুরের বিতর্কিত পৌর মেয়র আবু তাহেরের বড় ছেলে, খুনের মামলায় সাজাপ্রাপ্ত আসামি আফতাব উদ্দিন বিপ্লব কারাগারের ভেতরে স্ত্রীর সঙ্গে একান্তে ১ ঘণ্টা সময় কাটিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। প্রত্যক্ষদর্শী কারাবন্দীরা জানিয়েছেন, লক্ষ্মীপুর জেলা কারাগার কর্তৃপক্ষ জেল কোড অমান্য করে স্ত্রীর সঙ্গে বিপ্লবের সময় কাটানোর সুযোগ দিয়েছেন। তবে কারগার কর্তৃপক্ষ বিষয়টি অস্বীকার করেছে।

biplob-Untitled-1
খুনের মামলায় সাজাপ্রাপ্ত আফতাব উদ্দিন বিপ্লব গত ১ আগস্ট কারাগারে বসে সানজিদা খায়েরকে ফোনে বিয়ে করেন। (ফাইল ছবি)

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ২টি হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি বিপ্লবকে কুমিল্লা কারাগার থেকে আকস্মিকভাবে গতকাল রোববার বিকেলে লক্ষ্মীপুর জেলা কারাগারে স্থানান্তর করা হয়। কারাগারে আসার পরপরই বিপ্লব মোবাইল ফোনে স্ত্রী সানজিদা খায়েরের সঙ্গে যোগাযোগ করেন।

এর কিছুক্ষণ পরেই সানজিদা খায়ের কারাগারে বিপ্লবের সঙ্গে দেখা করতে আসেন। এসময় কারা কর্তৃপক্ষ বিপ্লবকে স্ত্রীর সঙ্গে একান্তে সময় কাটানোর সুযোগ তৈরি করে দেন। তারা ২ জনে কারাগারের নির্জন একটি কক্ষে প্রায় ১ ঘণ্টা সময় কাটিয়েছেন বলে অন্য কারাবন্দীরা জানিয়েছেন।

তবে বিষয়টি অস্বীকার করেছেন জেল সুপার মাহবুবুর রহমান। তিনি অর্থসূচকককে বলেন, ‘কারা মহাপরিদর্শকের নির্দেশে একটি মাইক্রোবাসে করে বিকেলে বিপ্লবকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগার থেকে লক্ষ্মীপুর জেলা কারাগারে আনা হয়। তারপর থেকে বিপ্লব তার জন্য নির্দিষ্ট সেলেই রয়েছেন। তার সাথে কেউ দেখা করতে আসেনি’।

কিন্তু হঠাৎ করে বিপ্লবকে কুমিল্লা থেকে লক্ষ্মীপুর কারাগারে কেন ফিরিয়ে আনা হল- প্রশ্ন করা হলে বিষয়টি এড়িয়ে যান জেল সুপার মাহবুবুর রহমান।

উল্লেখ্য, গত ১ আগস্ট লক্ষ্মীপুর কারাগারে বসে মোবাইল ফোনে সানজিদা খায়েরকে বিয়ে করেন বিপ্লব। বিষয়টি গণমাধ্যমে ব্যাপকভাবে আলোচিত হয়। আলোচনা-সমালোচনার মুখে বিয়ের মাত্র ৪ দিনের মাথায় তাকে কুমিল্লা কারাগারে পাঠানো হয়।

লক্ষ্মীপুর জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট নুরুল ইসলাম হত্যা মামলায় ফাঁসির দণ্ড পেয়েছিলেন বিপ্লব। ২০১১ সালে তার আবেদনের পরিপ্রেক্ষিতে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান মৃত্যুদণ্ড মওকুফ করে দেন। শিবির নেতা মহসিন ও যুবদল নেতা ফিরোজ হত্যা মামলায় বিপ্লব বর্তমানে ১০ বছরের সাজা ভোগ করছেন।বিষমকামী বা উভকামী নারীদের তুলনায় যৌন জীবনে অনেক বেশি তৃপ্ত।

 

 

অন্যান্য নিউজ


 

swetha-basu-prasadযৌনচক্র চালানোর দায়ে গ্রেপ্তার যে তারকারা

 টেলিভিশন শো’তে দক্ষিণী অভিনেত্রী ভুবনেশ্বরীর অভিনয়টা খল চরিত্রের। কিন্তু সিনেমায় তার ভুমিকা একজন ‘হট’ খল অভিনেত্রী হিসেবে। তামিল ও তেলেগু সিনেমা ‘বয়স’ ‘ডোঙ্গা রামুডু এন্ড পার্টি’ ‘কনচেম টাচোলো ভুনতে চেপুতানু’ ও ‘কুরকুরি’তে অভিনয় করে তার জনপ্রিয়তা তুঙ্গে । চেন্নাইতে যৌনচক্র চালানোর অভিযোগে তিনি পুলিশের হাতে দুই দুই বার …


surveenসানিকে ছাড়াবেন সুরভীন!

বলিউডে হট পারফরম্যান্সে এখন টেক্কা দেওয়াল লড়াইটা বেশ জমে উঠেছে। সানি লিওনকে টেক্কা দেওয়ার লড়াইয়ে ভালোভাবেই এগিয়ে যাচ্ছেন সুরভীন চাওলা।

‘হেট স্টোরি ২’-র পর এবার ‘ক্রিয়েচার ৩ডি’ সিনেমায় উত্তেজক দৃশ্যে পর্দা কাঁপাতে চলেছেন সুরভীন।….


swetha-basu-prasadঅবশেষে মুখ খুললেন শ্বেতা

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী শ্বেতা বসুর দেহ ব্যবসায় জড়িয়ে পড়ার ঘটনায় হতবাক বলিউড-টলিউড ফিল্মি জগৎ। যদিও একাংশ আওয়াজ তুলেছেন শ্বেতার পক্ষেই। তাদের বক্তব্য, সমস্যার কথা না জেনে কোনো ব্যক্তি সম্পর্কে মন্তব্য করা উচিত নয়। তবে আটকের পর মুখ খুলেছেন শ্বেতা। ভারতের এক বার্তাসংস্থা এ ….


sex relief pain যৌন মিলনে ব্যথামুক্তি!

মাথাব্যথার যন্ত্রণায় যাদের জীবন দুর্বিষহ, তাদের জন্য এক অব্যর্থ মহৌষধের খবর জানালেন এক মার্কিন চিকিৎসক।

লরেন স্ট্রেইশার নামের এই স্ত্রীরোগ বিশেষজ্ঞের মতে, নিয়মিত যৌন মিলনে দূর হতে পারে মাথা ব্যথার মতো নিত্য যন্ত্রণা…


girl bathing 2গোপনে মেয়েদের গোসল দেখা জায়েজ!

 উদ্দেশ্য ‘ভালো’ থাকলে কোনো তরুণীর গোসল করা দেখলে দোষ নেই। এতে কোনো পাপ হবে না। এমনই এক আজব ফতোয়া দিয়েছেন মিশরের এক আলেম। উসামা আল-কোয়াইসি নামের ওই আলেম বলেছেন, “আপনার উদ্দেশ্য যদি ভাল বা সৎ হয়, তা হলে গোপনে মেয়েদের গোসল করা দেখতে পারেন। এ ক্ষেত্রে মেয়েদের নগ্ন শরীর দেখা অ…..


 online chattingনারী-পুরুষের ফেসবুক চ্যাটিং নাজায়েজ!

ফেসবুকসহ সব ধরণের অনলাইন মাধ্যমে  নারী -পুরুষের চ্যাটিংকে নাজায়েজ বলে ফতোয়া দিয়েছে মিশরের একটি সংস্থা। দার আল ইফতা নামের সংস্থাটি বলেছে, ধর্মীয় দৃষ্টিকোণ থেকে এ ধরনের আলাপের কোনো সুযোগ নেই। সরকারি এ সংস্থা মিশরে ধর্মীয় রীতিনীতি পর্যালোচনা ও প্রয়োজনে দিকনির্দেশনা দিয়ে থাকে। এ ফতোয়ার কারণে মিশরে অপরিচিত তরুণ-তরুণী ও নারী-পুরুষের অনলাইন চ্যাটিং কার্যত নিষিদ্ধ হয়ে গেল…


Brainমস্তিস্ক ছাড়াই ৮৮ বছর!

তার মস্তিষ্কের যে গঠন তাতে জন্মের পরপরই মারা যাওয়ার কথা। অথচ তিনিই কিনা ঝামেলাহীনভাবে পার করে দিয়েছেন ৮৮ বছর।

বিসম্য়কর শোনালেও এইচ ডব্লিউ নামের অশীতিপর ওই বৃদ্ধের জীবনে ঘটেছে এমন অলৌকিক ঘটনা…