রাজবাড়ীতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র খুন

0
140
Rajbari Google map
রাজবাড়ী মানচিত্র।

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লীর পাশের রাস্তায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত ছাত্রের নাম রিপন মণ্ডল (২২)। তিনি দৌলতদিয়া ইউনিয়নের বাসিন্দা মোহন মণ্ডলের ছেলে এবং ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র।

Rajbari Google map
রাজবাড়ী মানচিত্র।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আবদুল খালেক জানান, গতকাল শনিবার দিবাগত রাত ৩টার দিকে দৌলতদিয়া ইউনিয়নে যৌনপল্লীর কল্পনা বাড়িওয়ালীর বাড়ির পাশের রাস্তায় রিপনকে হত্যা করা হয়। এসময় ফরিদ (২৬) নামের অপর একজন আহত হয়েছেন।

ওসি জানান, রাত ৩টার দিকে যৌনপল্লীর পাশের রাস্তায় একদল দুবৃর্ত্ত রিপন ও ফরিদকে গুলি করে। মাথায় ও বুকে গুলিবিদ্ধ হওয়ার ঘটনাস্থলেই মারা যান রিপন। ফরিদের শরীরেও গুলি লাগে। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। দৌলতদিয়া ইউনিয়নের আবদুল কাদেরের ছেলে ফরিদ।

তিনি জানান, ভোরে ঘটনাস্থলে থেকে ৪টি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। হত্যার কারণ এখনও জানা যায়নি। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শ করেছেন। হত্যার কারণ জানতে এবং হত্যাকারীদের খুঁজে বের করতে তদন্ত শুরু করেছে পুলিশ।

এমই/