বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কুট্রাপাড়া চ্যাম্পিয়ন

0
81
brahmanbaria football tournament

brahmanbaria football tournament সরাইলের শাহবাজপুর বহুমূখী উচ্চ বিদ্যালয় ও ফ্রেন্ডস ইউনিয়ন ক্লাবের যৌথ উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষ হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার শাহবাজপুর নিয়াজ মোহাম্মদ মাঠে অনুষ্ঠিত খেলায় শাহবাজপুর লাল দলকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কুট্রাপাড়ার অন্তরঙ্গ স্পোর্টিং ক্লাব।

আয়োজকরা জানায়, মোট ১৬ টি দলের অংশ গ্রহনে এ টুর্নামেন্টের যাত্রা শুরু হয়েছিল।

পরিবহন শ্রমিক নেতা মো. মনসুর আহমেদ দানার সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা।

বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. মোহাম্মদ মোশাররফ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. আজাদ ছাল্লাল, পুলিশ সুপার মো. মনিরুজ্জামান পিপিএম (বার), সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শের আলম মিয়া প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন শাহবাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী। প্রধান অতিথি খেলার মাঠের উন্নয়নের জন্য জেলা পরিষদ থেকে দুই লাখ টাকা ও অন্যান্য সুযোগ সুবিধা দেওয়ার আশ্বাস দেন। পরে বিজয়ী দলের অধিনায়ক ও ম্যানেজারের হাতে দুই ভরি ওজনের স্বর্ণের কাপ তুলে দেন প্রধান অতিথি। রানার-আপ দল পায় একটি ২১ ইঞ্চি রঙ্গিন টেলিভিশন।

এসপি/সাকি