একটা ‘লাইক’ এ ঘুচবে পার্টনার নির্বাচনের ঝক্কি !

0
104

Krushডেটিংয়ের জন্য সঙ্গী বা সঙ্গিনী নির্বাচন করা চাট্টিখানি কথা নয়। কেবল নির্বাচন বা আহবান সমস্যার কারণে প্রায়শই আমাদের খুচরো প্রেমের গল্পগুলো গল্প হয়ে উঠে না, মাঠে মারা যায়। এই সমস্যার সমাধান একটাই, প্রথমত, একটা অ্যানড্রয়েড মোবাইল সেট কব্জা করা এবং দ্বিতীয়ত, নেট থেকে ‘krush’ নামের অ্যাপ্লিকেশন ডাউনলোড করা। বাকি কাজটা স্রেফ একটা ‘লাইক’ই ঘুচিয়ে দেবে।

কুন্ঠার কারণে যে রোমাঞ্চ পরখ করার সুযোগই হয়নি কখনো, ‘krush’ ডাউনলোড করে অবলীলায় তা পরখ করতে পারেন। অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে প্রতিদিন সন্ধ্যে নাগাত আপনার সম্ভাব্য পছন্দের ৩০ জনের ডেট লিস্ট তৈরি করবে। যা থেকে আপনি একাধিক পছন্দমত সঙ্গী বা সঙ্গিনীর প্রোফাইল ‘লাইক’ করতে পারবেন। এছাড়া অপছন্দের ডেট বা ডেটিংয়ের আবেদন নাকচও করতে পারবেন যথারীতি। যদি মনে করেন নাম-পরিচয় প্রকাশ করাটা ঠিক নয়, তবে পুরো কাজটাই করতে পারবেন বেনামে।

আপনার ‘লাইক’ এর প্রত্যুত্তরে যদি একটা ‘লাইক’ পেয়ে যান, তাহলে আর আপনাকে পায় কে। অনায়াসে ডেটিং পার্টনার নিশ্চিত। অবশ্য শুধু প্রথম দিনের দায়িত্বটা নেবে ‘krush’, বাকীটা নির্ভর করছে আপনার ব্যক্তিক যোগাযোগ নৈপুণ্যের উপর। অর্থাৎ ভবিষ্যতে আর ডেটিং হবে কিনা তা নির্ধারিত হবে আপনার ডেটিং কেরামতির উপর।

আপনি কবে ডাউনলোড করছেন এই অ্যাপ, ইতিমধ্যেই কিন্তু ৩৫০ বার ডাউনলোড করা হয়ে গেছে সম্পূর্ণ ফ্রি’তে। অবশ্য মাত্র তিনদিন আগে বাজারে আসা এই অ্যাপ এখনও পর্যন্ত অঙ্কুর অবস্থাতেই আছে।