রূপালি পর্দায় ‘ঐশী’

0
163
oishii
রিমাণ্ডে ঐশী

পুলিশ অফিসার বাবা সেকেলে! সন্তানের পছন্দের সাথে মেলে না।আর মা সব কথাই বাবাকে বলে দেন। সন্তানের ভাবনায় তার কোনো ফ্রিডম নেই। বিরক্ত সন্তান আসক্ত হয় মাদকে।

kazi maruf
সর্বনাশা ইয়াবা ছবির একটি দৃশ্য

একসময় বাবা-মাকে কফির সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে ছুরিকাঘাত। প্রকাশিত খবর অনুযায়ী, আলোচিত পুলিশ কন্যা ঐশী রহমানের গল্প অনেকটা এমন।

ঐশীর মতোই দেশের হাজার হাজার তরুণ-তরুণীর মাদকাসক্তি ও এর প্রভাবকে কেন্দ্র করে নির্মিত হয়েছে কাজী হায়াৎ এর ‘সর্বনাশা ইয়াবা’। আগামী ২৬ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাচ্ছে।

কাজী হায়াৎ জানিয়েছেন, এই সিনেমার মাধ্যমে পুলিশ বাবা ও মাকে পরিকল্পিতভাবে খুন করার অভিযোগে গ্রেপ্তার কলেজ পড়ুয়া ঐশীর কাহিনী সেলুলয়েডে নিয়ে এসেছি।

সিনেমার কেন্দ্রীয় চরিত্রে কাজী মারুফ স্বনামেই অভিনয় করেছেন। তার বিপরীতে ছোটপর্দার চেনা মুখ প্রসূন আজাদ। ‘সর্বনাশা ইয়াবা’তে ঐশীর চরিত্রে থাকছেন শাহলা ইসলাম তমা।

‘সর্বনাশা ইয়াবা’তে গোয়েন্দা পুলিশের চরিত্রে দেখা যাবে মারুফকে। মারুফের নানা অভিযানে তার সঙ্গী হয় আরেক পুলিশ অফিসার প্রসূন। এক পর্যায়ে রাজনৈতিক প্রভাব খাটিয়ে মারুফকে চাকরিচ্যুত করে মাদক ব্যবসায়ীরা। শেষ পর্যন্ত মাদক নির্মূলে হাতে অস্ত্র তুলে নেয় মারুফ। সামাজিক-অ্যাকশন ঘরানার সিনেমাটি ঘিরে প্রসূনও আশাবাদী।

ইউএম/