ফারুকী হত্যায় ৬ উপস্থাপকের বিরুদ্ধে অভিযোগ দায়ের

0
74

Nurul-Islam-Farukiইসলামী ফ্রন্টের সভাপতিমণ্ডলীর সদস্য ও বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আইয়ের ইসলামী অনুষ্ঠানের উপস্থাপক নুরুল ইসলাম ফারুকী মাওলানা নুরুল ইসলাম ফারুকী হত্যায় জড়িত সন্দেহে বেসরকারি টেলিভিশনের ইসলামিক অনুষ্ঠানের ছয় উপস্থাপকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে ইসলামী ছাত্রসেনা।

বৃহস্পতিবার সকালে সংগঠনটির ঢাকা মহানগর শাখার সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার মহানগর হাকিম আসাদুজ্জামান নূরের আদালতে এ অভিযোগ দায়ের করেন। এতে দণ্ডবিধি অনুযায়ী হত্যাসহ কয়েকটি অভিযোগ যুক্ত করার আবেদন জানানো হয়েছে।

ছয় উপস্থাপকরা হলেন- এটিএন বাংলার উপস্থাপক আরাকান উল্লাহ হারুনী ও তারেক মনোয়ার, আরটিভি’র নিয়মিত উপস্থাপক খালেদ সাইফুল্লাহ বকসি, এনটিভি ও আরটিভির উপস্থাপক কামাল উদ্দিন জাফরী, বাংলাভিশনের মোক্তার আহমদ, দেশ টিভির মুফতি কাজী ইব্রাহীম।

ছাত্রসেনা নেতা ইমরান হোসেন তুষার জানান, শেরেবাংলা নগর থানায় ফারুকীর ছেলের দায়ের করা মামলার সঙ্গে এই অভিযোগ, আসামির নাম ও সংশ্লিষ্ট ধারাটি যুক্ত করার আবেদন জানানো হয়েছে।

গত ২৭ আগস্ট রাত ৮টার দিকে দুর্বৃত্তরা পূর্ব রাজাবাজারের ভাড়া বাসায় ঢুকে স্ত্রী ও স্বজনদের অস্ত্রের মুখে জিম্মি রেখে ফারুকীকে গলা কেটে হত্যা করে।