৩ খানকে টপকে শীর্ষে বিগ বি

0
42
Amitabh Bachchan
অমিতাভ বচ্চন। ফাইল ছবি

বিভিন্ন ক্ষেত্রে এখন ৩ খানের চেয়ে অনেক এগিয়ে আছেন বলিউডের প্রখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। বলিউডে বচ্চনের প্রতিদ্বন্দ্বী শুধু বচ্চনের সঙ্গেই। ৭১ বছর বয়সেও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি।

Amitabh Bachchan
অমিতাভ বচ্চন। ফাইল ছবি

বড় পর্দা, ছোট পর্দার পাশাপাশি ভার্চুয়াল জগতেও দারুণ সফল বলিউডের এই অভিনেতা। সামাজিক যোগাযোগের বিভিন্ন ওয়েবসাইটেও সক্রিয় তারকাদের মধ্যে অন্যতম অমিতাভ বচ্চন। ফেসবুক ও ট্যুইটারে ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন এই অভিনেতা।

মাত্র কয়েক দিন আগেই ফেসবুকে ১৫ মিলিয়ন অনুসারীর মাইলফলক স্পর্শ করেছেন বর্ষীয়ান এই তারকা। সম্প্রতি ট্যুইটারেও ১০ মিলিয়ন অনুসারী জুটিয়েছেন তিনি। যোগাযোগ মাধ্যমের অনুসারীর ক্ষেত্রে বলিউডের প্রভাবশালী ৩ অভিনেতা শাহরুখ, সালমান ও আমির খানকে পেছনে ফেলেছেন অমিতাভ।

ট্যুইটারে ১০ মিলিয়ন অনুসারী পেয়ে দারুণ উচ্ছ্বসিত অমিতাভ ট্যুইটার বার্তায় লিখেছেন, ১০ মিলিয়ন!! টুইটারে!! ইয়াহ!! আমার অনুসাদের অনেক অনেক ধন্যবাদ। পরবর্তী লক্ষ্য ২০!!

গত সপ্তাহ থেকে সুজিত সরকার পরিচালিত ‘পিকু’ ছবির শ্যুটিং শুরু করেছিলেন অমিতাভ। কিন্তু হঠাৎ করে জ্বরে আক্রান্ত হওয়ায় গত রোববার ছবির শুটিং করতে পারেননি তিনি। ওই দিন সন্ধ্যায় এক ট্যুইটার বার্তায় অমিতাভ লিখেছেন, কেবল জানতে পারলাম, জ্বরে আক্রান্ত হয়েছি আমি।

পরদিন সোমবার আরেকটি ট্যুইটার বার্তায় অমিতাভ লিখেছেন, এখনো জ্বরে কাহিল। শ্যুটিং বাতিল হয়ওয়ায় একদম ভালো লাগছে না।

দ্রুত সুস্থতা কামনা করায় ভক্তদের ধন্যবাদও জানিয়ে অমিতাভ বচ্চন ট্যুইটার বার্তায় লিখেছেন, আমার দ্রুত সুস্থতার জন্য যারা প্রার্থনা করেছেন, তাদের সবাইকে কৃতজ্ঞতার সঙ্গে ধন্যবাদ জানাচ্ছি।

সূত্র: জিনিউজ

এমই/