৪-২ গোলে হারল রোনালদোবিহীন রিয়াল মাদ্রিদ

0
59

খেলা শুরুর ১১ মিনিটের মধ্যে ২ গোলে এগিয়েও জয় পাইনি রিয়াল মাদ্রিদ। লা লিগায় স্বাগতিক রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ৪-২ গোলে পরাজয় নিয়ে মাঠ ছাড়ে দলটি।

রোববার রিয়াল সোসিয়েদাদের হয়ে ২ গোল করেন দাভিদ সুরুতুসা। এছাড়া ইনিগো মার্তিনেস ও কার্লোস ভেলা একটি করে গোল করেন। রিয়াল মাদ্রিদের পক্ষে একটি করে গোল করেছেন সের্হিও রামোস ও গ্যারেথ বেল।

Real Sociedad's players celebrate a goal
রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচের তৃতীয় গোল করার পর রিয়াল সোসিয়েদাদ খেলোয়াড়দের উল্লাস।

দলের তারকা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়া খেলতে নেমে রিয়াল সোসিয়েদাদের জালে প্রথম বল জড়ান রামোস। ৫ম মিনিটেই টনি ক্রুসের কর্নারকে গোলে পরিণত করে এই তারকা ডিফেন্ডার। ১১ মিনিটে রিয়াল মাদ্রিদের ২য় গোলটি করেন গ্যারেথ বেল। লুকা মদরিচের পাস থেকে ডি বক্সে পাওয়া বল কাজে লাগাতে ভুল করলেন না এই তারকা।

প্রথমার্ধ্বে ব্যবধান বাড়ানোর আরও কয়েকটি সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেনি রিয়াল মাদ্রিদ।

আর শুরুতে এলোমেলো ফুটবল খেললেও নিজেদের গুছিয়ে নিয়ে ৩৫তম মিনিটে একটি গোল শোধ করেন স্বাগতিক দলের স্ট্রাইকার মার্তিনেস। অধিনায়ক চাবি প্রিতোর থেকে বল পেয়ে প্রতিপক্ষের জালে জড়িয়ে দেন তিনি।

খেলার ৪১ মিনিটে আরও একটি গোল শোধ করে দলকে সমতায় ফেরান সুরুতুসা। দে লা বেলার ক্রস থেকে গোল করেন এই স্প্যানিশ মিডফিল্ডার। ৬৫ মিনিটে আবারও প্রতিপক্ষের জালে বল জড়ান সুরুতুসা। এবারের বলটি পেয়েছিলেন সের্হিও কানালেসের পাস থেকে।

৭৫ মিনিটে স্ট্রাইকার কার্লোস ভেলার জোরালো শট গোলের ব্যবধান আরও বাড়িয়ে দেয়। রিয়াল মাদ্রিদের রক্ষণভাগ কিছুটা ফাঁকা পেয়ে গোলবারে শটটি নেন মেক্সিকোর এই খেলোয়াড়।

লা লিগায় শুরুটা ভালো হয়নি স্বাগতিক রিয়াল সোসিয়েদাদের। প্রথম ম্যাচে ১-০ গোলে পরাজয় মানতে হয়েছিল এই দলের।

এমই/