ঢাবি শিক্ষকের ওপর হামলায় ক্ষমা চাইল পুলিশ

0
58

Toba_salaryঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক সামিনা লুৎফার ওপর হামলা ঘটনায় ক্ষমা প্রার্থণা করেছে বাড্ডা থানা পুলিশ।

রোববার সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে এক বৈঠকে লিখিতভাবে ক্ষমা প্রার্থনা করেন বাড্ডা থানা ওসি এম এ জলিল।

উল্লেখ, গত গত ৬ আগস্ট রাজধানীর বাড্ডায় বেতন-বোনাস দাবিতে তোবা গ্রুপের পোশাক শ্রমিকদের আন্দোলন চলাকালে সেখানে গিয়ে সামিনা লুৎফার ওপর হামলা চালায় পুলিশ।

বাড্ডা থানার ওসি লিখিতভাবে ক্ষমা প্রার্থনা করে বলেছেন, ‘মানবিক কারণে ও পেশাগত দায়িত্ব পালনের জন্য সামিনা লুৎফা সেখানে গিয়েছিলেন। তার পরিচয় জানার পরও তার ওপর লাঠিচার্জ করা হয়েছে। এজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। এজন্য আমি ক্ষমাপ্রার্থী। ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি হবে না।’

বৈঠকে উপস্থিত ছিলেন ঢাবি উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, ঢাকা প্রক্টর অধ্যাপক এ এম আমজাদ, ঢাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, পুলিশের রমনা জোনের সহকারী কমিশনার আনোয়ার হোসেন, সহকারী উপকমিশনার শিবলি নোমান, শাহবাগ থানার ওসি সিরাজুল ইসলাম প্রমুখ।

বৈঠক শেষে ঢাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ফরিদ উদ্দিন বলেন, হামলার ঘটনায় ক্ষমা প্রার্থনা করেছে পুলিশ। ফলে বিষয়টির সমাধান হয়েছে।