কস্তার জোড়া গোলে চেলসির বড় জয়

0
30

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তৃতীয় জয় পেয়েছে চেলসি। গুডিসন পার্কে অতিথি হয়ে এভারটনকে ৬-৩ গোলে হারিয়েছে স্ট্যামফোর্ড ব্রিজের দলটি। জোড়া গোল করে গোল বড় জয় নিশ্চিত করেন কস্তা।

চেলসির উদযাপন
চেলসির উদযাপন

লিগে চেলসির এটা নবাগত বার্নলিকে ৩-১ গোলে হারিয়ে লিগ শুরু করা চেলসি গত সপ্তাহে আরেক নবাগত লেস্টার সিটিকে ২-০ গোলে হারিয়েছিল।

শনিবার ম্যাচ শুরু হতে না হতেই দলকে এগিয়ে দেন দিয়েগো কস্তা। সেস ফাব্রেগাসের লম্বা পাস পেয়ে ডি বক্সের মধ্যে ঢুকে ৩৫ সেকেন্ডে জালে বল পাঠান স্পেনের এই ফরোয়ার্ড।

দ্বিতীয় গোল পেতেও অপেক্ষা করতে হয়নি ব্লুজদের। ব্রাজিলের মিডফিল্ডার রামিরেসের পাস থেকে ডি বক্সের মাঝ থেকে ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুন করেন সার্বিয়ার ডিফেন্ডার ব্রানিস্লাভ ইভানোভিচ।

৩ মিনিটের মধ্যে ২-০ গোলে এগিয়ে গেলেও আক্রমণের ধার একটুও কমায়নি চেলসি। তবে প্রথমার্ধে আর কোনো গোল করতে পারেনি তারা। উল্টো ৪৫ মিনিটে দারুণ এক হেডে ব্যবধান কমান বেলজিয়ামের স্ট্রাইকার কেভিন মিরালাস।

ম্যাচের ৬৭ থেকে ৭৭ এই ১০ মিনিটের ব্যবধানে ৩ বার এভারটন আর ২ বার চেলসির জালে বল ঢোকে।

শনিবার লিগের অন্যান্য খেলায় সোয়ানসি সিটি ৩-০ গোলে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে, সাউথহ্যাম্পটন ৩-১ গোলে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ও কুইন্স পার্ক রেঞ্জার্স ১-০ ব্যবধানে সান্ডারল্যান্ডকে হারিয়েছে।

ইউএম/