লাশ হাসপাতালে রেখে প্রেমিক চম্পট

0
53
রাজশাহী মেডিকেল কলেজ

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে শনিবার ভোরে প্রেমিকার লাশ রেখে পালিয়েছে প্রেমিক।

নিহত প্রেমিকার নাম সাদিয়া আক্তার কনা (১৬)। তিনি মহানগরের মতিহার থানার চৌমহনী বাজার এলাকার আজিজুর রহমান বাবুর মেয়ে।রাজশাহী মেডিকেল কলেজ

নিহতের ভাই নোমান জানান, শুক্রবার রাত ২টার দিকে তারা জানতে পারেন কনা ঘরে নেই। এরপর পরিবারের সদস্যরা কনার খোঁজ শুরু করেন।  কনার সঙ্গে পার্শ্ববর্তী পাক-ইসলামপুর এলাকার মৃত সাত্তার মণ্ডলের ছেলে ভুলু মিয়ার প্রেমের সম্পর্ক ছিলো। বাড়িতে কনাকে না পেয়ে অবশেষে শনিবার ভোরে ভুলু মিয়াকে ফোন করা হয়। ফোনে ভুলু মিয়া জানায় কনা অসুস্থ, তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কনার বাবা আজিজুর রহমান বাবু জানান, কনার অসুস্থতার খবর পেয়ে পরিবারের সদস্যরা দ্রুত রামেক হাসপাতালে যান। সেখানে গিয়ে তারা জরুরি বিভাগের সামনে কনার লাশ পড়ে থাকতে দেখেন।

তিনি অভিযোগ করে বলেন, কৌশলে জরুরি বিভাগের সামনে লাশটি রেখে তার প্রেমিক পালিয়ে গেছে। কনা এবার এসএসসি পাস করেছে। সে মেধাবী ছাত্রী ছিলো।

মহানগরের মতিহার থানার ওসি আলমগীর হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনার পর প্রেমিক ভুলু মিয়া ও তার বন্ধুরা লাশ রেখে পালিয়ে গেছে। তবে তাদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

ওসি আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।