৭ খুনে গ্রেপ্তার আরও ৫ র‍্যাব সদস্য

0
32
naraongong
নারায়ণগঞ্জ সাত খুন: ফাইল ছবি

নারায়ণগঞ্জের প্যানেল মেয়র নজরুল ও আইনজীবী চন্দন সরকারসহ ৭ খুনের মামলায় আরও ৫ র‍্যাব সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ৮ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

naraongong
নারায়ণগঞ্জ সাত খুন: ফাইল ছবি

রিমান্ডে নেওয়া র‍্যাব সদস্যরা হলেন- র‍্যাব ১১ এর হাবিলদার এমদাদুল হক, আরিফ হোসেন, ল্যান্স নায়েক মো. হিরা মিয়া, মো. জালাল ওবং সিপাহী আবু তৈয়ব।

জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. সাখাওয়াত হোসেন জানান, গ্রেপ্তারের পর ৫ র‍্যাব সদস্যকে বুধবার সকালে জ্যেষ্ঠ বিচারিক হাকিম চাঁদনী রুপমের আদালতে হাজির করা হয়। পুলিশ তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করে। শুনানি শেষে ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন হাকিম চাঁদনী রুপম।

প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর নজরুল ইসলাম, সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণ করা হয়। এর ৩ দিন পর ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদীতে তাদের মরদেহ পাওয়া যায়।

ওই ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা করেন কাউন্সিলর নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি। এতে প্রধান আসামি করা হয় আরেক কাউন্সিলর নূর হোসেনকে। অন্যদিকে সিনিয়র আইনজীবী চন্দন সরকারের জামাতা বিজয় কুমার পালও ফতুল্লা মডেল থানায় অপর একটি মামলা দায়ের করেন।

এ মামলার আসামি র‍্যাবের সাবেক ৩ কর্মকর্তা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া র‍্যাব-১১ এর ৬ সদস্য অপহরণ ও খুনের ঘটনার প্রত্যক্ষদর্শী হিসেবে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এমই/