শাহরুখের নিরাপত্তা জোরদার

0
45
shahrukh-khan
বলিউড কিং শাহরুখ খান

বলিউডের কিং শাহরুখ খানের নিরাপত্তা আরও জোরদার করেছে মুম্বাই পুলিশ। মঙ্গলবার ভারতের একাধিক সংবাদমাধ্যমে জানানো হয়েছে, ঘনিষ্ঠ প্রযোজক করিম মোরানির বাড়িতে বন্দুকধারী দুষ্কৃতীদের হামলার পরই শাহরুখের নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেয় পুলিশ।

টাইমস অফ ইন্ডিয়ায় করিম মোরানিকে আন্ডারওয়ার্ল্ড ডনের হুমকি দেওয়া খবর প্রকাশিত হয়। খবরে আরও বলা হয়, আন্ডারওয়ার্ল্ডের যে ডন এই হুমকি দিয়েছে তারা শাহরুখ খানের নতুন ছবির আন্তর্জাতিক বন্টণ অধিকার বা ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন রাইট চায়।

শাহরুখ খানের আগামী ছবি হ্যাপি নিউ ইয়ার নিয়ে ইতোমধ্যে সাড়া পড়ে গিয়েছে। ফারহা খান এই ছবি পরিচালনা করেছেন। এই ছবির মুখ্যচরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। এছাড়াও এছবিতে রয়েছেন দীপিকা পাডুকোন, বোমান ইরানি, অভিষেক বচ্চন, সোনু সুদ, ভিভান শাহ প্রমুখ। এই ছবির নির্বাহী প্রযোজক করিম মোরানি।

অন্য একটি সংবাদসূত্রে জানা গেছে, যে আন্ডারওয়ার্ল্ড ডন মোরানিকে হুমকি দিয়েছেন তাকে শনাক্ত করেছে পুলিশ। তার নাম রবি পূজারি। শনিবার জুহুতে মোরানির বাড়িতে ৩টি গুলি চালানো হয়।

সংবাদপত্রে প্রকাশিত খবর অনুয়ায়ী, জুহুর বাড়িতে আক্রমণ চালানোর আগে বেশ কয়েকবার মোরানির কাছে হুমকি ফোন এসেছিল। যদিও তা নিয়ে খুব একটা গা করেননি প্রযোজক। এই ঘটনার পর মোরানির বাড়িতে পুলিশি নিরাপত্তা দেওয়ার ব্যবস্থা করা হয়।

একই প্রসঙ্গে শাহরুখের নিরাপত্তাও বাড়ানো হয়েছে। যদিও এবিষয়ে শাহরুখের অফিসের তরফে কোনও মন্তব্য করতে অস্বীকার করেছে।