‘সেক্স সেলে’ সাবেক স্ত্রীকে হত্যা

0
45

একজন সার্বিয়ান বন্দী তার সাবেক স্ত্রীকে কারাগারেই শ্বাস রোধ করে হত্যা করেছেন। ‘সেক্স সেলে’ দেখা করতে গেলে এই হত্যাকাণ্ড ঘটান ইভান মিলোভানোভিচ নামের ওই বন্দী।

Bojana Bacevic২৯ বছর বয়সী ইভানের সাবেক স্ত্রী বোজানা বেচেভিচ তাকে বলেন, এটাই তাদের শেষ দেখা। এবং তিনি দেশত্যাগ করবেন। এরপর ইভান তার সাবেক স্ত্রীকে হত্যা করেন বলে ডেইলি মেইলের এক প্রতিবেদনে জানানো হয়েছে।

প্রতিবেদনে আরও জানানো হয়েছে, দক্ষিণ সার্বিয়ার ৩৫ বছর বয়সী ইভান মিলোভানোভিচ অবৈধ মাদক পাচারের দায়ে ৩ বছর ১০ মাসের দণ্ড ভোগ করছেন। মাদক পাচারের অপরাধে এ নিয়ে চতুর্থ বারের মতো কারাগারে ঢুকেছেন তিনি।

সার্বিয়ার জেলগুলোতে ২টি করে ‘লাভ রুম’ থাকে। যেখানে দম্পত্তিরা প্রতি দু মাস পরপর দু ঘণ্টার জন্য দাম্পত্য অধিকার প্রয়োগ করতে পারে।
সেখানে কোনো নিরাপত্তারক্ষী ও ক্লোজ সার্কিট ক্যামেরার নজরদারী থাকে না।

একজন কারারক্ষী জানান, মিলোভানোভিচ দম্পত্তি ইতোপূর্বে ওই রুম বেশ কয়েকবার ব্যবহার করেছেন।

প্রতিবেদনে আরও বলা হয়, তাদের সাক্ষাতের দুঘণ্টা পর রক্ষী গিয়ে দেখেন, বেচেভিচের নিথর দেহ বিছানায় পড়ে আছে। এ বিষয়ে মিলোভানোভিচ বলেন, যখন ও বলল এটাই আমার সাথে তার শেষ দেখা তখন আমি আর মেজাজ ধরে রাখতে পারিনি।

স্থানীয় গণমাধ্যমকে নিহতের বোন বোবানা রেডিচ বলেন, ছাড়াছাড়ি হলেও আমার বোন তাকে দেখতে যেত।

কিছুদিন থেকে বোজানা একটা নতুন জীবনের স্বপ্ন দেখতে শুরু করেছিল এবং একথা জানাতে সে ইভানের সাথে দেখা করতে গিয়েছিলো। তিনি আরও জানান, বোজানার দুটি মেয়ে আছে। তাদের দায়িত্ব আমি নিতাম। কিন্তু আমি এবং আমার স্বামী দুজনেই বেকার। বাচ্চা দুটির দ্বায়িত্ব এখন আমাদের মা-বাবাই নেবেন।

ইউএম/