‘পাকিস্তানিদের ৩ বদ অভ্যাস পেয়েছেন খালেদা’

0
30
hasanul haque enu
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু (ফাইল ছবি)

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া পাকিস্তানিদের ’বদ অভ্যাসের’ অধিকারী বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

hasanul haque enu
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু (ফাইল ছবি)

সোমবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে সাম্যবাদী দল আয়োজিত‘সামাজ্যবাদ, সাম্প্রদায়িকতা, সন্ত্রাস দুর্নীতি বিরুদ্ধে সকল গণতান্ত্রিক শক্তি ঐক্যবদ্ধ হোন’এবং ন্যাপের সাবেক প্রেসিডিয়াম সদস্য এম.এ. গণির সাম্যবাদী দলে যোগদান উপলক্ষে সংবর্ধনা সভায় এ মন্তব্য করেন তিনি।

হাসানুল হক ইনু বলেন, পাকিস্তানিদের তিনটি বদ অভ্যাস ছিল। তা হলো ধর্ম নিয়ে ব্যবসা করা, ইতিহাস বিকৃতি করা এবং মানুষকে জানে মেরে ফেলা। এই ৩টি বদ অভ্যাস মোস্তাক ও জিয়াউর রহমানেরও ছিল। বেগম খালেদা জিয়াও তাদের উত্তরসূরী হিসেবে এই তিনটি বদ অভ্যাসের অধিকারী হয়েছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব ইতিহাসের রত্নভাণ্ডার। আর মোস্তাক ও জিয়াউর রহমান ইতিহাসের ময়লার ভাণ্ডার। সেই ময়লার ভাণ্ডারের উত্তরসূরী হচ্ছেন বেগম খালেদা জিয়া, উনি হচ্ছেন আস্তাকুঁড়ের বাসিন্দা।

তথ্যমন্ত্রী বলেন, সরকার গণমাধ্যমে বিশ্বাসী বলে এর প্রসার ঘটেছে। সবাই স্বাধীনভাবে কাজ করছে। জবাবদিহিতা ও স্বচ্ছতা নিশ্চত করতে আইন করা হয়েছে।

সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, আমরা যখন জনগণের কাছে দেওয়া বিভিন্ন ধরনের অঙ্গীকার পূরণ করার জন্য এগিয়ে যাচ্ছি, তখনই বিএনপি তাণ্ডব শুরু করেছে। আমরা আরও উন্নতি করতে পারতাম যদি খালেদা জিয়া নাশকতা না করত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া।

এমআই/এমই/