মিডল্যান্ড ব্যাংকের অর্ধ বার্ষিক ব্যবসা পর্যালোচনা সম্মেলন অনুষ্ঠিত

মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের ইনস্টিটিউশনাল ব্যাংকিং এবং ট্রেজারি বিভাগের অর্ধ বার্ষিক ব্যবসা পর্যালোচনা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ জুলাই) ব্যাংকের প্রধান কার্যালয়ের সভা কক্ষে  সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান-উজ জামান প্রধান অতিথি হিসেবে ব্যবসা পর্যালোচনা সভাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। সভায় ব্যাংকের সিনিয়ার ম্যানেজমেন্ট টিম এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধানগন উপস্থিত ছিলেন।

ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং’র প্রধান মোঃ জাভেদ তারেক খান, ট্রেজারি বিভাগের এভিপি মীর জুবায়ের মাহতাব আহসানসহ ইনস্টিটিউশনাল ব্যাংকিং ইউনিট এবং এসএমই বিভাগের প্রধানবৃন্দ সভায় উপস্থিত ছিলেন এবং তাদের বিভিন্ন তথ্য উপাত্ত উপস্থাপন করেন। ব্যবসা পর্যালোচনা সভায় ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং ইউনিট এবং ট্রেজারি ব্যংকিং বিভাগের ২০২৩ সালের ৩০ জুন ভিত্তিক অর্জিত ব্যবসা মুল্যায়ন করা হয় এবং ২০২৩ সালের জন্য বার্ষিক নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের উপর পর্যালোচনা করা হয়।

ব্যাংকের রিটেইল ডিস্ট্রিবিউশনসের প্রধান মোঃ রাশেদ আক্তার, এরিয়া প্রধানবৃন্দ, ক্লাস্টার প্রধানবৃন্দ, শাখা ও উপ-শাখা ম্যানেজারবৃন্দ, কার্ড ডিভিশনের প্রধান, ম্যানেজার- ইসলামী ব্যাংকিং উইন্ডো, ম্যানেজার- এজেন্ট ব্যাংকিং ডিভিশন এবং এনআরবি ব্যাংকিং’র দায়িত্বপ্রাপ্ত নাফিসা চৌধুরী সভায় উপস্থিত ছিলেন এবং বিভিন্ন তথ্য উপাত্ত উপস্থাপন করেন। সভায় ব্যাংকের শাখা ও উপ-শাখা, কার্ড ডিভিশন, ইসলামী ব্যাংকিং উইন্ডো, এজেন্ট ব্যাংকিং ডিভিশন, এবং এনআরবি ব্যাংকিং’র ২০২৩ সালের ৩০ জুন ভিত্তিক অর্জিত ব্যবসা মুল্যায়ন করা হয় এবং ২০২৩ সালের জন্য বার্ষিক নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের উপর পর্যালোচনা করা হয়। ব্যবস্থাপনা পরিচালক নিয়ন্ত্রন সংস্থার নির্দেশনা মেনে উন্নত গ্রাহক সেবা এবং গ্রাহকদের অর্থনৈতিক প্রয়োজনীতা নিরুপন কল্পে যথাযথ সহযোগীতা প্রদানের জন্য সকল কর্মকর্তাদের নির্দেশ দেন।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.