হজ যাত্রীদের বিনামূল্যে সিম দিচ্ছে ইন্ট্রাকো গ্রুপ

0
29
SIM-Cards
সিম কার্ড
SIM-Cards
সিম কার্ড

দেশের সকল হজ যাত্রীদের বিনামূল্যে সৌদি মোবিলি সিম কার্ড বিতরণ করছে ইন্ট্রাকো গ্রুপ।

সোমবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ইন্ট্রাকো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. রিয়াদ আলী।

মো. রিয়াদ আলী জানান, ধর্ম মন্ত্রণালয় ও সৌদি আরবের মোবাইল অপারেটর-মোবিলির সহযোগিতায় এ সিম কার্ড বিতরণ কর্মসূচি হাতে নিয়েছে ইন্ট্রাকো গ্রুপ।

ইন্ট্রাকো গ্রুপের প্রধান কার্যালয় ও তাদের শো-রুম, ঢাকা আশকোনা হজ্জ ক্যাম্প, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে সিম কার্ড বিতরণ করা হচ্ছে।

তিনি জানান, প্রতিটি সিম কার্ডে ১০ সৌদি রিয়াল ফ্রি টক টাইম থাকবে। এ সিম কার্ড দিয়ে বাংলাদেশ অন্যান্য দেশে কল করা যাবে। এছাড়া হাজীরা বাংলাদেশ থেকে ফ্রি ইনকামিং কল গ্রহণ এবং সৌদি আরবের সবখানে কল করাসহ সিম কার্ড রিচার্জ সুবিধা থাকবে।

তিনি আরও জানান, হজ যাত্রীদের বাংলাদেশ থেকে গমনের পূর্বেই এ সিম দেওয়া হচ্ছে। তাই হাজীরা তাদের আত্মীয়দের মাঝে উক্ত সিম কার্ড নাম্বারটি দিয়ে যেতে পারবেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- এফবিসিসিআই এর সহ সভাপতি মো. হেলাল উদ্দিন. হজ এজেন্সিস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (হাব) সভাপতি মো. ইব্রাহিম বাহার, সৌদি আরবের মোবিলি সিম এর প্রতিনিধি আইমান হাতিম প্রমুখ।

 এমআই/