মেসির জোড়া গোলে বার্সার ৩ পয়েন্ট

0
27
1st Goal
লা লিগায় নিজের প্রথম ম্যাচে এলচের বিপক্ষে মেসির প্রথম গোলের শট।

লা লিগা শিরোপা পুনরুদ্ধার অভিযানে নেমেই নিজের অবস্থান জানান দিলেন লিওনেল মেসি। তার জোড়া গোলে প্রতিপক্ষ এলচেকে ৩-০ গোলে হারিয়ে পূর্ণ পয়েন্ট অর্জন করে বার্সেলোনা। ম্যাচের অন্য গোলটি করেন মুনির এল হাদ্দাদি।

1st Goal
লা লিগায় নিজের প্রথম ম্যাচে এলচের বিপক্ষে মেসির প্রথম গোলের শট।

গতকাল রোববার নিজেদের মাঠ ক্যাম্প নউতে খেলতে নেমে সহজেই জয় তুলে নেয় লুইস এনরিকের শিষ্যরা।

ম্যাচের শুরু থেকেই ভালো অবস্থানে ছিল বার্সেলোনা। ২২ মিনিটের মাথায় এল হাদ্দাদির বাম পায়ের শট গোলপোস্টে লেগে ফিরে আসে। এর ১০ মিনিটের মাথায় আবারও গোলপোস্ট হতাশ করে বার্সেলোনার খেলোয়াড়দের।

প্রথর্মার্ধের ৪২ মিনিটে প্রতিপক্ষের জানে প্রথমবার বল জড়ান লিও। মাঝ মাঠে মিডফিল্ডার সের্হিও বুসকেতসের থেকে বল পেয়ে রক্ষণভাগের কয়েকজনকে ফাঁকি দিয়ে মেসি ঢুকে পড়েন প্রতিপক্ষের ডি বক্সে। এসময় মেসির বাম পায়ের নিখুঁত শট পরাস্ত করে গোলরক্ষককেও।

এরপরই প্রতিপক্ষের ডাচ মিডফিল্ডার গ্যারি রদ্রিগেসকে ফাউল করায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন হাভিয়ের মাসচেরানো।

দ্বিতীযার্ধে খেলতে নেমে প্রথম মিনিটেই প্রতিপক্ষের জানে বল জড়ান এল হাদ্দাদি। মেসির কাছ থেকে বল পেয়ে খুব দ্রুত তা কাজে লাগাতে কোনাকুনি শট করেন ১৮ বছরের এই তরুণ। প্রতিযোগিতামূলক ম্যাচের অভিষেকেই নিজের সক্ষমতার কথা জানান দিলেন তিনি।

৬৩ মিনিটের মাথায় আবারও এলচের জালে বল জড়ান লিও। দানি আলভেসের কাছ থেকে পাওয়া বল নিয়ে ডি বক্সের মধ্যে রক্ষণভাগের ৩ খেলোয়াড়কে পরাস্ত করে নিজের ২য় গোলটি আদায় করে নেন মেসি।

ইনজুরি টাইমে আবারও গোলের সুযোগ পেয়ে তা কাজে লাগাতে পারেননি এই আর্জেন্টাইন।

এমই/