নজরুলের দায়িত্বভার পেলেন সেলিনা ইসলাম

0
31
সাত খুনের ঘটনায় নিহত নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি। ছবিটি সংগ্রহীত
সাত খুনের ঘটনায় নিহত নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি। ছবিটি সংগ্রহীত
৭ খুনের ঘটনায় নিহত নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি। ছবিটি সংগ্রহীত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম খুন হওয়ায় শূন্য পদে (সিদ্ধিরগঞ্জের মিজমিজির পশ্চিমপাড়া) উপনির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এতে নির্বাচিত হয়েছেন নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি।

শনিবার অনুষ্ঠিত উপনির্বাচনে বিজয়ী হওয়ার পর সেলিনা বলেছেন, তিনি তার স্বামীর অসমাপ্ত কাজ চালিয়ে যাওয়ার পাশাপাশি হত্যার বিচারের দাবিতে আন্দোলনও চালিয়ে যাবেন।

দিনভর ভোটগ্রহণ শেষে গণনার পর সন্ধ্যায় জেলা নির্বাচন কর্মকর্তা মো. তারিফুজ্জামান ফল ঘোষণা করেন।

এতে দেখা যায়, স্বামীহারা এই নারী উপনির্বাচনে মোট গৃহীত ভোটের ৬৬ শতাংশ পেয়ে বিজয়ী হয়েছেন।

সিংহ প্রতীকে সেলিনা ভোট পেয়েছেন ৫ হাজার ২৬৬টি, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইকবাল হোসেন পেয়েছেন আপেল প্রতীকে ১ হাজার ৯৫৮ ভোট। অন্য প্রার্থী মাসুম রানা পদ্ম ফুল প্রতীকে ৬৮৭ ভোট পেয়েছেন।

বিজয়ের প্রতিক্রিয়ায় সেলিনা বলেন, এই বিজয় জনগণের, এই বিজয় আমার স্বামী নজরুল ইসলামের। আমার স্বামী সারাজীবন সাধারণ মানুষের পাশে ছিলেন। তাদের দুঃখ-দুর্দশায় তাদের পাশে যেভাবে ছিলেন, আমিও সেভাবে থাকব।

স্বামীর অসমাপ্ত সব কাজ করার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, ন্যায়বিচারের জন্য আমি আমার স্বামীসহ ৭ খুনের ঘটনায় আন্দোলন চালিয়ে যাব।

গত ২৭ এপ্রিল নজরুল ইসলাম ও তার চার সহযোগী এবং আইনজীবী চন্দন সরকার ও তার গাড়িচালককে অপহরণ করা হয়। ৩ দিন পর তাদের লাশ শীতলক্ষ্যা নদীতে মেলে।

সাকি/