রহস্যজনক মৃত্যু যেসব তারকার

0
116

রবীন্দ্রনাথ আকুল হয়ে বলেছিলেন ‘মরিতে চাহি না আমি সুন্দর ভুবনে…’।

কিন্তু মৃত্যুকে পাশ কাটানোর কোনো সুযোগ নেই। সব মৃত্যুকে মেনে নিতে আমাদের কষ্ট হয়। তবে অপ্রত্যাশিত মৃত্যু আমাদের কাঁদায় আরও বেশি। আমাদের পছন্দের অনেক তারকাই আমাদের মাঝ থেকে হারিয়ে গেছেন অপমৃত্যুর রহস্য নিয়ে।

দেশ-বিদেশের এমনই কিছু তারকার রহস্যজনক মৃত্যু সম্পর্কে জানাচ্ছে অর্থসূচক-

দিব্যা ভারতী:divya-bharti 1
১৯৯৩ সালে মুম্বইয়ের একটি পাঁচতলা বাড়ি, তুলশি অ্যাপার্টমেন্টে নিজের ফ্ল্যাট থেকে নিচে পড়ে যান দিব্যা ভারতী। মাত্র ১৯ বছর বয়সে মৃত্যু হয় বলিউডের এই উঠতি তারকার। তবে সংবাদমাধ্যমে দিব্যার মৃত্যু নিয়ে দ্বিমত আছে। দিব্যার মৃ্ত্যুটি দুর্ঘটনা না পরিকল্পনা করে খুন, তা আজও জানা যায়নি।

মাইকেল জ্যাকসন:jackson
শোনা যায় কিংবদন্তী পপ গায়ক মাইকেল জ্যাকসনের মৃত্যু হয়েছিল হৃদরোগে আক্রান্ত হয়। কিন্তু পরে জানা যায়, অতিরিক্ত ড্রাগ সেবনের জন্যেই তার মৃত্যু হয়।

রবিন উইলিয়ামস:robin_williams_
সম্প্রতি মৃত্যু হয়েছে হলিউড সুপারস্টার রবিন উইলিয়ামসের। ক্যালিফোর্নিয়াতে নিজের বাড়িতে বেল্ট গলায় জড়িয়ে আত্মহত্যা করেন রবিন।

স্লিক স্মিথা:silk smitha
স্লিক স্মিথাকে তাঁর চেন্নাইয়ের অ্যাপার্টমেন্টে জুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। শোনা যায় শেষ জীবনে মানসিক অশান্তিতে ভুগছিলেন সিল্ক।

কুনাল সিংহ:Kunal Singh
‘দিল হি দিল মে’ ছবিতে যে লম্বা চুলের অভিনেতাকে দেখা যায়, তিনি কুনাল সিংহ। ২০০৮ সালে ঝুলন্ত অবস্থায় তার দেহ উদ্ধার হয়। কুনালের বাবার দাবি ছিল তার ছেলেকে হত্যা করা হয়েছে।

মেরিলিন মনরো:Marilyn_Monroe
৩৬ বছর বয়সে নিভে যায় মেরিলিন মনরোর জীবন। তার মৃত্যু নিয়ে আজও বিভিন্ন ধরণের কথা শোনা যায়।

জিয়া খান:zia khan
২০১৩ সালে আত্মহত্যা করেন জিয়া। রেখে যান ৬পাতার একটি সুইসাইড নোট। যার ভিত্তি পুলিশ আদিত্য পাঞ্চলির ছেলে সুরাজ পাঞ্চলিকে গ্রেফতার করে।

পরভিন ববি:parveen-babi
জনপ্রিয় ছিলেন ববি হিসেবে, পরভিন ববির দেহ ২০০৫ সালে তার ফ্ল্যাট ভেঙে উদ্ধার করেন পুলিশ। ঠিক কি কারণে তার মৃত্যু তা আজও অজানা রয়ে গেছে।

পল ওয়াকার:paul-walker
পল ওয়াকার একটি গাড়ি দুর্ঘটনায় মারা যান, দুর্ঘটনায় পলের গাড়িটিতে আগুন ধরে যায়।

হেথ লেজার:hedge leger
হেথ লেজারকে তার ম্যানহাটনের অ্যাপার্টমেন্ট থেকে অচৈতন্য অবস্থায় পাওয়া যায়। তবে ময়নাতদন্তের রিপোর্টে অন্য খবর প্রকাশ্যে আসে।

সালমান শাহ:Salman Shah
বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাহরিয়ার চৌধুরী ইমন ওরফে সালমান শাহ ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর অকালে মৃত্যুবরণ করেন। অভিযোগ উঠে যে, তাকে হত্যা করা হয়; কিন্তু তার সিলিং ফ্যানে ফাঁসিতে হত্যাকাণ্ডের কোনো আইনি সুরাহা শেষ পর্যন্ত হয়নি।

মিতা নূর:Mita_Noor
স্বামীর পরকীয়াকে মেনে না নিতে পেরেই জনপ্রিয় অভিনেত্রী মিতা নূর আত্মহত্যা করেছেন বলে কথিত আছে। জানা যায়, দীর্ঘ ২৪ বছরের সংসার করার পর যখন স্বামীর দিক থেকে এ ধরনের আচরণ পেয়েছেন, তখন তা মেনে নিতে না পারার কারণেই আত্মহত্যার পথ বেছে নেন অভিনেত্রী মিতা।

ইউএম/