আবারও ‘অ্যালন’ বিপাশার ‘জিসম’ ঝলক

0
49
Bipasha Basu
বিপাশা বসু- ফাইল ছবি

চলতি বছরে হরর বা ভূতের ছবি ‘অ্যালনে’র শুটিংয়ে ব্যস্ত বলিউড অভিনেত্রী বিপাশা বসু। এ ছবিতেই টেলিভিশনের হার্টথ্রব করন সিং গ্রোভারের সঙ্গে বেশ কিছু অন্তরঙ্গ মুহূর্তে অভিনয় করতে হবে তাকে। তাই আবারও ‘জিসম’ ঝলক দেখাতে যাচ্ছেন বলে জানিয়েছেন বিপাশা।

শনিবার ভারতের এক বার্তা সংস্থা এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, জোরেসোরে চলছে করন ও বিপাশার সিনেমার শুটিং। তবে তাদের অন্তরঙ্গ মুহূর্তে অভিনয় করন পত্নী জেনিফার উইঙ্গেট কিভাবে নিবেন তাই নিয়ে প্রশ্ন উঠেছে।

ছবির অন্তরঙ্গ মুহূর্ত নিয়ে বিপাশা বলেছেন, ছবিটি একটি অলৌকিক ভূতের গল্প। শুধু ভয়ের প্রেক্ষাপটই না, সুন্দর একটা প্রেমের গল্পও রয়েছে ছবিটিতে।

বিপাশা বলেন, এই প্রেম অত্যন্ত প্রগাঢ় এবং কামুক। ছবিতে বেশ কিছু চুম্বনের দৃশ্য ও অন্তরঙ্গ মুহূর্ত রয়েছে।

জিসমের বিপাশাকে তাকে আবারো দেখা যাবে কি না এ সম্পর্কে তিনি বলেন, অনেকদিন পরে আবার ‘অ্যালান’ ছবিতেই তার কিছুটা ঝলক দেখতে পাবেন দর্শকরা।

এদিকে ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, টেলিভিশনের তারকা দম্পতি করন ও জেনিফারের মধ্য বেশ কিছুদিন যাবৎ বৈবাহিক অশান্তি শুরু হয়েছে। করনের ফ্লার্ট করার বদ অভ্যাসের জেরেই ২ জনের মধ্যে তিক্ততা ক্রমশই বেড়ে চলেছে। সম্প্রতি এই নিয়ে তাদের মধ্যে চরম বাকবিতণ্ডা হয়। সমস্যা এতদূর গড়ায়, জেনিফার বাড়ি ছেড়ে বেরিয়ে যাবে বলে ব্যাগও গুছিয়ে নিয়েছিল। তারই মাঝে বিপাশার সঙ্গে আবার করনের এই অন্তরঙ্গ মুহূর্তের শুটিং, যা একেবারেই মেনে নিতে পারছেন না জেনিফার।

এএসএ/