গাজায় ইসরায়েলি তাণ্ডব

0
38
গাজায় ইসরায়েলি তাণ্ডব গত ৮ জুলাই থেকে শুরু হওয়া ইসরায়েলি হামলায় এপর্যন্ত ২ হাজারেরও বেশি ফিলিস্তিনি নিহত হয়েছে। ইসরায়েলের বিমান হামলা থেকে রক্ষা পাচ্ছে না গাজার নিরীহ শিশু ও গর্ভবতী নারীও বোমা নিক্ষেপ চলছে সামরিক ঘাঁটি ও বড় বড় স্থাপনার ওপর। গত দেড় মাসে ফিলিস্তিনের ইয়াসির আরাফাত আন্তর্জাতিক বিমানবন্দরে কয়েকবার ধ্বংসযজ্ঞ চালিয়েছে তারা। আজ সেটিই হয়েছে হামাস ও ইসরায়েলের মধ্যে সমঝোতায় শান্তি আলোচনার স্থান।
গাজায় ইসরায়েলি তাণ্ডব গত ৮ জুলাই থেকে শুরু হওয়া ইসরায়েলি হামলায় এপর্যন্ত ২ হাজারেরও বেশি ফিলিস্তিনি নিহত হয়েছে। ইসরায়েলের বিমান হামলা থেকে রক্ষা পাচ্ছে না গাজার নিরীহ শিশু ও গর্ভবতী নারীও  বোমা নিক্ষেপ চলছে সামরিক ঘাঁটি ও বড় বড় স্থাপনার ওপর। গত দেড় মাসে ফিলিস্তিনের ইয়াসির আরাফাত আন্তর্জাতিক বিমানবন্দরে কয়েকবার ধ্বংসযজ্ঞ চালিয়েছে তারা। আজ সেটিই হয়েছে হামাস ও ইসরায়েলের মধ্যে সমঝোতায় শান্তি আলোচনার স্থান।
গত ৮ জুলাই থেকে শুরু হওয়া ইসরায়েলি হামলায় এপর্যন্ত ২ হাজারেরও বেশি ফিলিস্তিনি নিহত হয়েছে। ইসরায়েলের বিমান হামলা থেকে রক্ষা পাচ্ছে না গাজার নিরীহ শিশু ও গর্ভবতী নারীও। বোমা নিক্ষেপ চলছে সামরিক ঘাঁটি ও বড় বড় স্থাপনার ওপর। গত দেড় মাসে ফিলিস্তিনের ইয়াসির আরাফাত আন্তর্জাতিক বিমানবন্দরে কয়েকবার ধ্বংসযজ্ঞ চালিয়েছে তারা। আজ সেটিই হয়েছে হামাস ও ইসরায়েলের মধ্যে সমঝোতায় শান্তি আলোচনার স্থান।