জীবন্ত বারবি!

0
269

দেখলে মনে হবে, বাচ্চাদের আকৃষ্ট করতে খেলনার দোকানে সাজিয়ে রাখা হয়েছে বারবি। কিন্তু এটি অন্যদের মতো নয়। শুধু হাঁটতে-চলতে নয়, বরং কথাও বলতে পারে এ বারবি। প্রাণহীন নয়, একেবারে জীবন্ত! সম্প্রতি ইউক্রেনের কিয়েভে ললিতা রিচি নামের এক বারবি ডলের খোঁজ পাওয়া গেছে।

barbi
জীবন্ত বারবি- ফাইল ছবি

মঙ্গলবার ডেইলি মেইলের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

জীবন্ত বারবি ললিতার বয়স মাত্র ১৬ বছর। ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতার এই বারবির কোমর মাত্র ২০ ইঞ্চি ও বক্ষবেষ্টনি ৩২ সাইজের।

ললিতা জানান, চোখে সবসময় তিনি কন্ট্রাক্ট লেন্স পরেন ও মেকাপ করেন। একারণেই তাকে পুতুলের মতো দেখায়। তবে এজন্য প্লাস্টিক সার্জারি, ডায়েট কিংবা ফটোশপ কিছুই করেননি তিনি।

তিনি বলেন, ছোটবেলায় কখনই পুতুল নিয়ে খেলিনি। সবসময় ছেলেদের সাথে বাইরেই খেলতাম। ঠিক টমবয়ের মতো বেড়ে উঠেছেন।

barbi
জীবন্ত বারবি- ফাইল ছবি

বারবি বলেন, সুন্দর দেখায় বলে স্কুলে সবাই তাকে অনেক হিংসা করে। প্রায় সব ছেলেই তাকে অনেক পছন্দ করে কিন্তু তিনি একদমই পাত্তা দেন না।

বারবি বলেন, নিজেকে পুতুলের মতো করে উপস্থাপনায় তিনি অনেক আত্নবিশ্বাসী। তবে অনলাইনে লোকে তাকে নিয়ে ভালো-খারাপ সব ধরণের মন্তব্যই করে বলে জানান ললিতা।

জীবনসঙ্গী বেছে নেওয়া সম্পর্কে বারবি বলেন, তিনি অবশ্যই এমন একজন মানুষ চান যে হবে নম্র, ভদ্র এবং সমস্যা দেখলে কখনও পালিয়ে যাবে না। তবে অবশ্যই তার মাথাভর্তি চুল থাকতে হবে।

ভবিষ্যতে তিনি একজন মনোবিজ্ঞানী হতে চান বলেও জানান তিনি।

barbi
জীবন্ত বারবি- ফাইল ছবি

বছর খানেক আগে থেকে পুতুলের মতো দেখাতে নিজেকে আত্ননিয়োগ করে আত্নবিশ্বাসী ললিতা। বর্তমানে রাশিয়ান সামাজিক নেটওয়ার্ক ভিকির একটি ব্র্যান্ড মডেলের যোগ্যতা অর্জন করেছে এই জীবন্ত বারবি।

এএসএ/