আইসিইউতে তাপস পাল

0
37
tapos pal
তৃণমূল সাংসদ তাপস পাল- ফাইল ছবি
tapos pal
তৃণমূল সাংসদ তাপস পাল- ফাইল ছবি

স্ট্রোকে আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ নামের এক সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি হলেন তৃণমূল সাংসদ তাপস পাল। তাকে আইসিইউতে রাখা হয়েছে।

বুধবার ভারতের এক বার্তা সংস্থা এ তথ্য জানিয়েছে।

হাসপাতাল সূত্র জানিয়েছে, মঙ্গলবার বিকাল ৪ টা নাগাদ তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। কিছু গুরুত্বপূর্ণ পরীক্ষা নিরীক্ষার পাশাপাশি তাপস পালের এমআরআই-ও করা হয়। আর তাতেই উঠে আসে তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন।

৭২ ঘন্টা শারীরিক অবস্থার মনিটরিং করার জন্য তাকে আইসিইউতে ভর্তি করা হয়েছে বলেও সূত্র জানায়।

যদিও কিছুদিন আগেও এই হাসপাতালেই রক্তচাপের সমস্যা নিয়ে ভর্তি হয়েছিলেন তাপস পাল।

সম্প্রতি বিতর্কিত ও অশালীন মন্তব্য করে জাতীয় রাজনীতিতে ঝড় তুলেছিলেন এই সাংসদ। কোনও এক সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে উত্তেজিত তাপস পাল বলেছিলেন, বিরোধীদের বলছি…আমি অনেক বড় রংবাজ, আমি প্রচুর মাস্তানি করেছি। আমি পকেটে মাল নিয়ে ঘুরি, …আমি নিজে রিভলবার দিয়ে গুলি করে চলে যাব।

তিনি আরও বলেছিলেন, আমার মা, বোন, বাবা, বাচ্চা কারোর গায়ে যদি হাত পরে আমি ছেড়ে কথা বলব না। আমাদের ছেলেদের ঘরে ঢুকিয়ে দেব রেপ করে চলে যাবে। আমাদের তৃণমূলের কারও গায়ে যদি সিপিএম হাত দেয় তাদের গুষ্টি শেষ করে দেব। বাড়ি, ঘর সব জ্বালিয়ে দেব।

কলকাতা হাইকোর্টে এই নিয়ে জনস্বার্থ মামলা করা হলেও দল কোনও কঠোর পদক্ষেপ নেয়নি। সূত্রের খবর অনুযায়ী, বিতর্ক এড়ানোর জন্য তাপস পালকে সংসদ থেকে দূরে থাকার পরামর্শ দেন মুখ্যমন্ত্রী।

এএসএ/