শঙ্কামুক্ত ন্যান্সি

0
89
nancy
সঙ্গীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি- ফাইল ছবি
nancy
সঙ্গীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি- ফাইল ছবি

অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়া জনপ্রিয় সঙ্গীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি শঙ্কামুক্ত। তবে এখনো তিনি রাজধানীর ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন।

হাসপাতালের করপোরেট কমিউনিকেশন শাখার এজিএম সাইফুর রহমান লেনিন জানান, ডা. মোহাম্মদ ফরহাদ উদ্দীনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন ন্যান্সি। তার অবস্থা শঙ্কামুক্ত।

তিনি জানান, ন্যান্সিকে চাইলে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা যায়। কিন্তু লোকজনের ভিড়ে তার বিশ্রামে অসুবিধা হতে পারে বিবেচনা করে এখনই কেবিনে স্থানান্তর করা হচ্ছে না তাকে।

অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়া ন্যান্সিকে শনিবার সন্ধ্যা ৭টার দিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর ন্যান্সি নিজেই চিকিৎসকদের জানান, শনিবার দুপুর ১টা থেকে দেড়টার মধ্যে ২ দফায় মোট ৬০টি ঘুমের ওষুধ সেবন করেছেন। ১ম দফায় ৪০টি ও ২য় দফায় ২০টি ওষুধ সেবন করেন তিনি।

শনিবার রাত ১টা পর্যন্ত শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তরের সিদ্ধান্ত নেন। পরে রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে গতকাল রোববার সকালে তাকে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়।

এএসএ/