ল্যাবএইডে ন্যান্সি

0
74
nancy1
সংগীতশিল্পী ন্যান্সি। ফাইল ছবি

উন্নত চিকিৎসার জন্য সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সিকে রাজধানীর ল্যাবএইড বিশেষায়িত হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। গতকাল শনিবার মাত্রাতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে অসুস্থ হওয়ায় তাকে প্রথমে নেত্রকোনার একটি ক্লিনিকে ভর্তি করা হয়। এরপর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আবার রাতেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখান থেকে রোববার সকালে তাকে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

nancy1
সংগীতশিল্পী ন্যান্সি। ফাইল ছবি

ন্যান্সির এক স্বজন জানান, ন্যান্সিকে রোববার সকাল ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ল্যাবএইড বিশেষায়িত হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে তাকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

ন্যান্সির ভাই বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সন্তোষজনক চিকিত্সাসেবা না পাওয়ায় ন্যান্সিকে ঢাকায় আনা হয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিত্সা কর্মকর্তা ফজলুল হক বলেন,গতকাল রাত ১০টার দিকে ন্যান্সির অবস্থার কিছুটা অবনতি হয়। পরে তাকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। রাত ১টা পর্যন্ত ন্যান্সির অবস্থার কোনো উন্নতি হয়নি। এ অবস্থায় চিকিত্সকের পরামর্শে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর ন্যান্সি নিজেই চিকিত্সকদের বলেন, গতকাল বেলা ১টার দিকে দুই দফায় মোট ৬০টি ঘুমের বড়ি খেয়েছেন তিনি। প্রথম দফায় ৪০টি ও দ্বিতীয় দফায় ২০টি বড়ি খান তিনি।

এমই/