রতনপুর স্টিলের রিফান্ড বিতরণ শুরু মঙ্গলবার

0
46
RSRM
আরএসআরএম (লোগো)
আরএসআরএস, রতনপুর স্টিল, rsrm, ratanpur steel
আরএসআরএম (লোগো)

রতনপুর স্টিল রি-রোলিং মিল লিমিটেডের (আরএসআরএম) অ্যালটমেন্ট লেটার বা বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ শুরু হবে মঙ্গলবার।

কোম্পানি সূত্রে জানা গেছে, আগামি ১৯ আগস্ট মঙ্গলবার থেকে ২১ আগস্ট, বৃহস্পতিবার পর্যন্ত রিফান্ড বিতরণের সময়সীমা নির্ধারণ করা হয়েছে।

প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ব্যাংক রশিদের বিনিময়ে বরাদ্দপত্র এবং রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে।

ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ঝিলপাড় ও পল্টন কমিউনিটি সেন্টারে বরাদ্দপত্র এবং রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে ।

১৯ আগস্ট মঙ্গলবার ঢাকা জেলা ক্রীড়া সংস্থা বিতরণ করা হবে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ, ঢাকা ব্যাংক লিমিটেড এবং ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেডের অনুমোদিত সকল শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট।

ওইদিন পল্টন কমিউনিটি সেন্টারে বিতরণ করা হবে আইএফআইসি ব্যাংক লিমিটেড ও মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের অনুমোদিত সকল শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট।

২০ আগস্ট বুধবার ঢাকা জেলা ক্রীড়া সংস্থা বিতরণ করা হবে সাউথইস্ট ব্যাংক লিমিটেড ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং জনতা ব্যাংক লিমিটেডের অনুমোদিত সকল শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট।

ওইদিন পল্টন কমিউনিটি সেন্টারে বিতরণ করা হবে ব্রাক ব্যাংক লিমিটেড, ট্রাস্ট ব্যাংক লিমিটেড এবং এনসিসি ব্যাংক লিমিটেড অনুমোদিত সকল শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট।

২১ আগস্ট বৃহস্পতিবার ঢাকা জেলা ক্রীড়া সংস্থা বিতরণ করা হবে দি সিটি ব্যাংক লিমিটেড, প্রবাসী বাংলাদেশিদের (এনআরবি) সকল মিউচুয়্যাল ফান্ড এবং আই/এ বিনিয়োগ হিসাব সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট।

একইদিনে পল্টন কমিউনিটি সেন্টারে বিতরণ করা হবে ন্যাশনাল ব্যাংক লিমিটেড, ইস্টার্ণ ব্যাংক লিমিটেড এবং প্রাইম ব্যাংক অনুমোদিত সকল শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট।

প্রত্যেক বিনিয়োগকারী তাদের নিজ নিজ ব্যাংক অ্যাকাউন্ট থেকে তাদের রিফান্ড ওয়ারেন্ট সংগ্রহ করতে পারবেন। যেসব বিনিয়োগকারীর ব্যাংক অ্যাকাউন্টে অনলাইন সুবিধা চালু নেই তাদের উপোরক্ত ঠিকানা থেকে রিফান্ড সংগ্রহ করতে হবে।

তবে যেসব বিনিয়োগকারী এবি ব্যাংক লিমিটেড, আল-আরফা ইসলামী ব্যাংক লিমিটেড, আল-ফালাহ ব্যাংক, ব্যাংক এশিয়া  লিমিটেড, ব্র্যাক ব্যাংক লিমিটেড, কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসি, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, এক্সিম ব্যাংক লিমিটেড, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক অব পাকিস্তান, এনসিসি ব্যাংক লিমিটেড, ওয়ান ব্যাংক লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, শাহাজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, স্টেট ব্যাংক অব ইন্ডিয়া, দি সিটি ব্যাংক ট্রাস্ট ব্যাংক এবং ওরি ব্যাংকে যাদের অ্যাকাউন্ট আছে তাদের নিজ নিজ অ্যাকাউন্টে রিফান্ড জমা হয়ে যাবে।

তবে প্রবাসী বিনিয়োগকারীরা এ সুযোগ পাবে না।

উল্লেখ্য, যারা নির্ধারিত তারিখের মধ্যে রিফান্ড ওয়ারেন্ট সংগ্রহ করতে ব্যর্থ হবে, তাদের নিজ ঠিকানায় কুরিয়ারের মাধ্যমে পাঠানো হবে।

অর্থসূচক/এসএ/