মাদারীপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ

0
41
madaripur
মাদারীপুরের মানচিত্র- ফাইল ছবি
madaripur
মাদারীপুরের মানচিত্র- ফাইল ছবি

মাদারীপুর রাজৈর উপজেলায় গৃহবধূ রিমি বেগমকে (২২) তার শশুরবাড়ির লোকজন হত্যা করেছে বলে নিহতের পরিবার থেকে অভিযোগ করা হয়েছে।

স্থানীয়, পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পুলিয়া গ্রামের রশিদ মিয়ার মেয়ে রিমির সাথে রাজৈর উপজেলার হোসেনপুর ইউনিয়নের উত্তর হোসেনপুর গ্রামের মোয়াজ্জেম শেখের ছেলে বিল্লাল শেখের প্রায় ২ বছর আগে বিয়ে হয়। বিয়ের ৩ দিন পর বিল্লাল লিবিয়া চলে যায়। দীর্ঘদিন বিদেশ থাকার পর দেড় মাস আগে বিল্লাল দেশে আসে। আসার পর থেকেই রিমির সাথে বিভিন্ন কারণে ঝগড়া লেগেই থাকতো।

নিহত রিমির ভাই তোফাজ্জেল মিয়া জানান, শুক্রবার সকালে নিহত রিমির শশুরবাড়ি থেকে ফোন করে বলা হয় রিমি মারা গেছে। এই খবর পেয়ে তারা দ্রুত রিমির শশুরবাড়িতে চলে আসে। আসার পর তাকে তারা মৃত্যু দেখতে পায়। এসময় তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন দেখতে পায় তারা।

রাজৈর থানায় খবর দিলে রিমির স্বামীসহ শশুরবাড়ির লোকজন কৌশলে পালিয়ে যায়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠায়। শনিবার বিকেলে ময়নাতদন্ত শেষে লাশ তার বাবার বাড়িতে দাফন করা হয়।

এই ঘটনায় নিহত রিমির ভাই তোফাজ্জেল বাদী হয়ে রাজৈর থানায় নিহত রিমির স্বামী বিল্লাল শেখ, শশুর মোয়াজ্জেম শেখ, শাশুড়ী রিজিয়া বেগম, ভাসুর হযরত শেখসহ ৫ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে মাদারীপুরের সহকারী পুলিশ সুপার আবু বকর সিদ্দিক জানান, ময়না তদন্তের রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এএসএ/