বলিউডে ‘সৎ’ মায়েরা

0
105
মধুবালা, শ্রীদেবী ও শাবানা আজমী (উপরের সারির বাম থেকে)। কিরন রাও,হেমামালিনী ও কারিনা কাপুর (নিচের সারির বাম থেকে)

সৎ মা বিশেষণটাই যেন কেমন কেমন। সৎ মায়ের সাথে সন্তানদের সম্পর্ক হয়ে উঠে অনেকটা দা-কুমড়া সম্পর্কের মতো। বলিউডের অনেক জনপ্রিয় অভিনেত্রী ‘সৎ’ মার বিশেষণ নিয়ে সংসার যাত্রা শুরু করেছেন। মধুবালা থেকে হালের কারিনা কাপুরের ঘরে রয়েছে ‘সৎ’ সন্তান।

মধুবালা, শ্রীদেবী ও শাবানা আজমী (উপরের সারির বাম থেকে)। কিরন রাও,হেমামালিনী ও কারিনা কাপুর (নিচের সারির বাম থেকে)
মধুবালা, শ্রীদেবী ও শাবানা আজমী (উপরের সারির বাম থেকে)। কিরণ রাও, হেমামালিনী ও কারিনা কাপুর (নিচের সারির বাম থেকে)

বলিউডের সেই সৎ মায়েদের কথা অর্থসূচক পাঠকদের জন্য তুলে ধরা হলো:

মধুবালা

মধুবালা চলচ্চিত্রে এসে প্রথম ছবিতেই কিশোর কুমারকে প্রেমে ফেলেন। কিশোর কুমার মধুবালার প্রেমে এমনই মজে যান যে মধুবালা ছবিতে না থাকলে সে ছবিতে তার আগ্রহও কমে যায়। এক পর্যায়ে কিশোর কুমারকে মধুবালা শর্ত দিয়ে বসেন তার সঙ্গে প্রেম করতে হলে রুমা গুহ ঠাকুরতাকে ডিভোর্স করতে হবে। অবশেষে কিশোর কুমার রুমাকে ডিভোর্স দেন এবং মধুবালাকে বিয়ে করেন। মধুবালা এ ঘরে এসে পান কিশোরের আগের ঘরের ছেলে অমিত কুমারকে। যদিও রুমা গুহ পরে তার সন্তান নিয়ে কলকাতায় চলে আসেন।

শ্রীদেবী

বলিউড ড্যান্স গার্লখ্যাত আলোচিত শ্রীদেবী প্রেম করে বিয়ে করেন বনি কাপুরকে। বনি কাপুর ত্যাগ করেন মোনা কাপুরকে। শ্রীদেবী পান বনি কাপুর ও মোনা কাপুরেরর দুই ছেলে মেয়ে। আর তার সৎ সন্তানরা হলো অর্জুন আর অনসূলা। অর্জুন জানিয়েছেন সৎ মা শ্রীদেবীর সাথে তার সম্পর্ক বেশ ভালই। কিন্তু ছোট বোন অনসূলা নাকি সৎ মাকে একেবারেই সহ্য করতে পারেন না।

শাবানা আজমি

শাবানা আজমির প্রেমে পড়ে জাভেদ আখতার তার দীর্ঘদিনের সঙ্গী হানি ইরানির সঙ্গে বিচ্ছেদ ঘটান। তারপর শাবানা আজমিকে ঘরে তুলে নেন। শাবানা আজমি হানি ইরিনির ১ ছেলে ও ১ মেয়েকে পান। ছেলে ফারহান আখতার এবং মেয়ে জোয়া আখতার দুজনেই শাবানার প্রশংসায় পঞ্চমুখ।

কিরণ রাও

আমির খান কিরণের প্রেমে পড়েন লগানের সেটে। পরে রীনার সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে কিরণকে বিয়ে করেন। রীনা আর আমিরের ২ ছেলে মেয়ে ইরা আর জুনেইদ। যদিও এই ২ ছেলে মেয়ের কাস্টডি রীনা আদালতের মাধ্যমে নিয়ে নেন। তারপরও কিরণের সাথে তাদের সম্পর্ক ভালই।এবছর ঈদুল ফিতরের দিন তাদেরকে একসাথে বেশ মজা করতে দেখা গেছে।

হেলেন

আরবাজ, সোহেল এবং সালমান খানের সৎ মা হেলেন। দাবাং তারকা পুরো পরিবারেই একে অপরের সঙ্গে খুব ভাল রিলেশন শেয়ার করেন।

হেমা মালিনী

অভিনয় করতে করতে বলিউডের চিরসবুজ হেমা মালিনীর গভীর প্রেমে পড়েন ধর্মেন্দ্র। তারপর অনেক জল ঘোলা করে দুজনই বিয়ে করেন। ওই সময় বলিউডে রোমান্টিক এই জুটির প্রেম ও বিয়ে প্রসংগ ছিল ‘টক অব দ্যা বলিউড’। এরপর হেমা পান ধর্মেন্দ্রর দুই সন্তান। শোনা যায় সানি আর ববি একদমই পছন্দ করেন না সৎ মা হেমা মালিনীকে।

কারিনা কাপুর খান

২০১২ সালে প্রেম করে কারিনা কাপুর বিয়ে করেন সাইফ আলি খানকে। সাইফের প্রথম পক্ষের ২ সন্তান মেয়ে সারা আলি খান এবং ছেলে ইব্রাহিম আলি খান। কারিনার সাথে সৎ ছেলে মেয়েদের খুব ভালই সম্পর্ক চলছে বলে জানা গেছে। সারার সঙ্গে কারিনার সম্পর্ক নাকি বন্ধুর মতো।

 

এরকম আরো কিছু নিউজ


shahrukh-khan

এবার নগ্ন হবেন শাহরুখ!

‘আমরাও নগ্ন পোস্টার বানাতে যাচ্ছি’। ‘পিকে’ সিনেমায় আমির খানের নগ্ন পোস্টার নিয়ে এক প্রশ্নের জবাবে কৌতুকবশত এমন কথা বললেন বলিউডের কিং শাহরুখ খান।

সম্প্রতি আসন্ন ছবি হ্যাপি নিউ ইয়ারের সংগীত অনুষ্ঠানে ফিল্ম টিমের সবার সামনে তিনি এ কথা বলেন।


Bipasha-Harmanবাগদান সেরে ফেললেন বিপাশা-হারমান

বলিউডে চুপিসারে বিয়ে-বাগদানের রীতি থাকলেও এবার জানিয়েই বাগদান সেরেছেন বিপাশা বসু ও হারমান বাওয়াজা। মুম্বাইতে নিজের বাড়িতেই আংটি বদল করলেন তারা।

সম্প্রতি জি নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

 


madona doughter সতেরতেই গাঁজায় হাত ম্যাডোনা কন্যার!

গানে-অভিনয়ে ম্যাডোনা মাতিয়েছেন কোটি কোটি তরুণ, যুবক হৃদয়। মাতিয়েছেন খোলামেলা পোশাক পরেও। পপ কুইন’খ্যাত এই মার্কিন গায়িকার কন্যাও কম যাচ্ছেন না। এরই মধ্যে তিনিও খোলামেলা পোশাক পরে, সমুদ্র সৈকতে উত্তাল ঢেউয়ের সঙ্গে তাল মেলাতে শুরু করেছেন। সম্প্রতি ফ্রান্সের সমুদ্র সৈকতে বিকিনি পরে যেন খুশির জোয়ারে ভাসছিলেন তিনি।

 


 

Finding Fanny dipika arjun

 রণবীর-আলিয়ার মনে জ্বালা!

বলিউড তারকাদের জুটি হামেশাই বদলাতে থাকে। এবার রণবীর-দীপিকার প্রেম রসায়নটাও যেন একটু বদলাতে শুরু করেছে। আজকাল অর্জুন কাপুর এবং দীপিকা পাড়ুকোনকে বেশ কাছাকাছি দেখা যাচ্ছে। ফাইন্ডিং ফ্যানি ছবিতে একে অপরের বিপরীতে কাজ করেছেন অর্জুণ ও দীপিকা। সম্প্রতি এই ছবির প্রথম গান প্রকাশ অনুষ্ঠানে বেশ অন্তরঙ্গ মুহূর্তে দেখা গেল।

 


Poonam-Pandey

নামেই নাজেহাল পুনম পান্ডে

নামের মিলে গোড়াতেই আটকে গেছেন বলিউডের উঠতি অভিনেত্রী পুনম পান্ডে!

এমনিতেই পুনম পান্ডে মানেই তো বিতর্ক।  ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হওয়ার কথা বলে, কিংবা ফিফা বিশ্বকাপের সময় উদ্দাম নৃত্যের ভিডিও পোস্ট করে বিভিন্ন সময়ে বিতর্কের তুফান তুলেছেন মডেল তথা অভিনেত্রী পুনম। কিন্তু এ পুনম, সে পুনম নয়।

 


 

ইউএম/