খেলার জন্য আনফিট রোবেন

0
75
roben
রোবেন

ব্রাজিলে বিশ্বকাপের ধকল শেষে এখনও খেলার জন্য পুরোপুরি ফিট নন বলে জানিয়েছেন নেদারল্যান্ডসের তারকা খেলোয়াড় এরিয়ের রোবেন।

roben
রোবেন

বায়ার্নের ওয়বসাইটে দেওয়া সাক্ষাৎকারে বায়ার্ন মিউনিখ উইঙ্গার রোবেন বলেন, কয়েকদিন আমার কঠোর অনুশীলন করে ছন্দ ফিরে পাওয়া দরকার। এখনও অনেকটা মৌসুম পূর্ব অবস্থায় রয়েছি। অবশ্যই আমি আগের মতো ফুটবল খেলতে চাই। পুনরায় শুরু করার জন্য প্রস্তুত আমি!

তিনি বলেন, আমরা স্বীকার করছি, বাভারিয়ানদের হয়ে পুনরায় মাঠে নামার আগে তার ফিটনেস নিয়ে কাজ করা দরকার। বিশ্বকাপের পর ম্যাচগুলো আমাদের জন্য খুব তাড়াতাড়ি চলে এসেছে।

বোবেন বলেন, ৩ সপ্তাহ অবকাশ যাপন মুহূর্তের মধ্যেই শেষ হয়েছে। এটা নিশ্চিত যে, কয়েকদিনের মধ্যেই ভাল অবস্থায় ফিরব। তাই বিশ্রাম দরকার। কিন্তু এটা সম্ভব নয়; কেননা বুন্দেসলিগার প্রথম রাউন্ড শুরু হচ্ছে রোববার।

বিশ্বকাপ সেমিফাইনালে ওঠা কোচ লুইস ভ্যান গালের নেদারল্যান্ডস দলের সাফল্যের অন্যতম তারকা ছিলেন ৩০ বছর বয়সী রোবেন। বিশ্বকাপের শুরু থেকেই দারুণ পারফরমেন্স করা হল্যান্ডকে সেমিফাইনালে পেনাল্টি শটে আর্জেন্টিনার কাছে পরাজিত হয়ে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয়। অবশ্য তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে স্বাগতিক ব্রাজিলকে হারায় ডাচরা।

এমই/