এবার নগ্ন হবেন শাহরুখ!

0
66
shahrukh-khan
শাহরুখ খান- ফাইল ছবি
shahrukh-khan
শাহরুখ খান- ফাইল ছবি

‘আমরাও নগ্ন পোস্টার বানাতে যাচ্ছি’। ‘পিকে’ সিনেমায় আমির খানের নগ্ন পোস্টার নিয়ে এক প্রশ্নের জবাবে কৌতুকবশত এমন কথা বললেন বলিউডের কিং শাহরুখ খান।

সম্প্রতি আসন্ন ছবি হ্যাপি নিউ ইয়ারের সংগীত অনুষ্ঠানে ফিল্ম টিমের সবার সামনে তিনি এ কথা বলেন।

শাহরুখ আরও বলেন, আমি আমিরের পোস্টার নিয়ে কোনো তুলনা করতে চাই না। তাদের পোস্টার তাদের, আমাদের পোস্টার হবে আমাদের। তাদের ফিল্ম তাদের, আমাদের ফিল্ম আমাদের।

তিনি বলেন, আমরা জানি, সব অভিনেতাদের নিজস্বতা রয়েছে। তার ইচ্ছা তার কাছে, আর আমার ইচ্ছা আমার কাছে। এখানে কোনও ভেদাভেদ নেই। পার্থক্যটা হচ্ছে মূলত মানুষের মনের ব্যাপার। গতকালের পর আজ এবং আগামীকাল আপনি নতুন কি করছেন তার সাথেই প্রতিযোগিতাটা তৈরি হয়।

যদি আপনি তাদের সাথে প্রতিযোগিতা করতে যান। তবে সেটা আপনার কাজ হবে না; হবে ওই সব লোকের কাজ যারা স্বকীয়তা, নিজস্বতায় বিশ্বাসী নন তাদের কাজ বলেন তিনি।

শাহরুখ বলেন, আমি মনে করি, পিকে থেকে শুরু করে কিক, বা যাই হোক না কেন তা মুক্তি পায় সবাইকে আনন্দ দিতে, বিনোদন দিতে। আশা করি, আমার পরবর্তী সিনেমা হ্যাপি নিউ ইয়ারও প্রত্যেকের জন্য একই উদ্দেশ্য বহন করবে।

প্রসঙ্গত, পিকে সিনেমায় আমিরের নগ্ন ছবি নিয়ে কয়েকদিন ধরেই বিতর্ক চলছে ভারত জুড়ে। এমনকি ছবিটি মুক্তির ওপর নিষেধাজ্ঞার দাবি একটি মানবাধিকার সংগঠনও তার বিরুদ্ধে মামলা ঠুকে দিয়েছে। সুপ্রিম কোর্টও দর্শকদের জানিয়ে দিয়েছে, ভালো না লাগলে(পিকে) দেখবেন না।

এ নিয়ে আগেও একটি অনুষ্ঠানে আমিরকে কটাক্ষ করে শাহরুখ বলেছিলেন, নগ্ন হতে কোনও প্রতিভার দরকার লাগে না। টাইমস অব ইন্ডিয়া।