বাগদান সেরে ফেললেন বিপাশা-হারমান

0
44
bipasha-basu-and-harman-baweja
হারমান বাওয়াজা ও বিপাশা বসু- ফাইল ছবি

বলিউডে চুপিসারে বিয়ে-বাগদানের রীতি থাকলেও এবার জানিয়েই বাগদান সেরেছেন বিপাশা বসু ও হারমান বাওয়াজা। মুম্বাইতে নিজের বাড়িতেই আংটি বদল করলেন তারা।

সম্প্রতি জি নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, রোকা অনুষ্ঠানে ২ পরিবারের ঘনিষ্ঠরা উপস্থিত ছিলেন। তবে এই বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

হারমানের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে বিপাশা বলেন, বিয়ের ভাবনা থেকেই তার সাথে আংটি বদল করছি। আর এ বছরের শেষেই তাকে বিয়ের পরিকল্পনা রয়েছে।

আপাতত আগামী ছবি ক্রিয়েচার থ্রিডির মুক্তি নিয়ে ব্যস্ত আছেন বলেও জানান বিপাশা।

এদিকে জন অ্যাব্রাহামের সঙ্গে দীর্ঘ ৯ বছরের লিভ-ইন সম্পর্ক ভেঙে যাওয়ার পর বেশ কিছুদিন একাই ছিলেন বিপাশা। মাঝে রানা ডগ্গুবাতির সঙ্গে গুজবে জড়ালেও তা দীর্ঘস্থায়ী হয়নি। অন্যদিকে, কিছুদিন আগেই নিরবে প্রেমিকা প্রিয়া রুঞ্চল বিয়ে করেছেন জন।

উল্লেখ্য, বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের ৭০ তম জন্মদিনে পরিচয় হওয়া সহকর্মী হারমান বাওয়াজার সাথে ২০১২ সাল থেকেই সম্পর্কে জড়িয়েছেন বিপাশা। জনপ্রিয় এ অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল সাজিদ খানের ‘হামসকলেতে’। তার আসন্ন থ্রলারধর্মী সিনেমা ‘ক্রিয়েচার’ ১২ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া তিনি বর্তমানে টিভি তারকা করন সিংহ গ্রোভারের সাথে ‘এলোনে’ কাজ করছেন।

এএসএ/