আবারও আলিয়ার পোশাক বিভ্রাট

0
44
গার্নিয়ার ফুক্ট্রোজের এক অনুষ্ঠানে আালিয়া ভাট
Alia_bhat2
গার্নিয়ার ফুক্ট্রোজের এক অনুষ্ঠানে আলিয়া ভাট

আলিয়া ভাটের ফ্যাশন সেন্স ভক্তদের প্রভাবিত করে। কিন্তু সম্প্রতি দুটি ঘটনায় তার ফ্যাশন সচেতনতা সমালোচনার মুখোমুখি হয়েছে। সম্প্রতি একটি বিউটি প্রোডাক্টের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে লজ্জায় পড়েন এ বলিউড তারকা। আসলে এদিন একটি মিনি ড্রেস পরে অনুষ্ঠানে আসেন আলিয়া। চেয়ারে বসতেই বাধে ঝামেলা। যদিও সেটি বেশ ভালোভাবেই সামলে নেন তিনি।

সামলালে কী হবে, মানুষের চোখ এড়াতে পারলেও এড়ানো যায়নি ক্যামেরার চোখ! ওই অবস্থাতেই ধরা পড়ে যান তিনি।

আলিয়া অবশ্য এধরনের বিভ্রাটে আগেও পড়েছেন। হাম্পটি শর্মাকে দুলহনিয়া সিনেমার প্রোমোশনে পোশাক বিভ্রাটের শিকার হয়েছিলেন তিনি। সেদিন এক হাল্কা রঙের সালোয়ার পরেছিলেন তিনি। সিনেমার অভিনেতা বরুণ ধাওয়ান তাকে কোলে তুলে নিতেই পোশাকের ভেতর দিয়ে তার অন্তর্বাস স্পষ্ট হয়ে উঠেছিল।

এদিকে কিছুদিন আগে একটা প্রোমোশনল ইভেন্টে গিয়ে পোশাক বিভ্রাটে পড়েছিলেন দীপিকা পাড়ুকোন। তাকে মূলত গাউন, শর্ট ড্রেস বা জিন্স আর টি-শার্টে দেখতেই অভ্যস্ত। কিন্তু স্কার্ট পরেই বিভ্রাটে পড়েন দীপিকা। বেরসিক হাওয়া তার স্কার্ট উপরের দিকে ভাসিয়ে দেয়।

একই বিভ্রাটের শিকার হন নারগিস ফাকরিও। র‍্যাম্পে হাঁটার সময় হঠাৎই তার গাউনটি মাঝখান থেকে ছিড়ে যায়। তারও আগে ‘ধুম ৩’ এর প্রচারে গিয়ে ক্যাটরিনাও একই পরিস্থিতিতে পড়েছিলেন। ক্যাটরিনা ছাড়াও এর আগে মাধুরী দীক্ষিত, সুস্মিতা সেন, ঐশ্বর্য রাইও একই রকম লজ্জার মুখোমুখি হয়েছেন।

ইউএম/