পিকে-র দ্বিতীয় পোস্টারে রেডিওটাও নেই!

0
64
pk-poster
‘পিকে’ তে আমিরের নগ্ন পোস্টার- ফাইল ছবি

পিকে ছবির পোস্টার নিয়ে চলতি বিতর্ককে আরও একবার উস্কে দিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান!  প্রথম পোস্টারে গোপন অঙ্গ ঢাকতে রেডিও থাকলেও দ্বিতীয় পোস্টারে সেই রেডিওটাও নেই বলে জানিয়েছেন খোদ আমির।

বৃহস্পতিবার ভারতের এক বার্তা সংস্থা এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, পিকের দ্বিতীয় পোস্টারে আমিরকে পূর্ণ নগ্ন অবস্থায় দেখা যাবে কি না তা এখন সময়ের ব্যাপার। তবে আমিরের একটি মন্তব্যই পোস্টার নিয়ে কৌতুহলকে আরও কয়েক ধাপ বাড়িয়ে দিয়েছে।

পিকের প্রথম পোস্টারটি প্রকাশ পেতেই চারিদিকে হইচই পরে যায়। পোস্টারে দেখা যায়, একটি রেললাইনে নগ্ন অবস্থায় দাঁড়িয়ে রয়েছেন আমির। শুধু তার গোপন অঙ্গ ঢাকা পড়েছে একটি রেডিওর পিছনে।

আগামী ২০ আগস্ট পিকে ছবির দ্বিতীয় পোস্টারটি মুক্তি পাওয়ার কথা। তার আগেই বুধবার এক অনুষ্ঠানে আমির মুচকি হেসে জানিয়ে দিলেন, দ্বিতীয় পোস্টারে তো আমার হাতে রেডিওটাও থাকবে না।

সালমান খানের কিক বা শাহরুখ খানের হ্যাপি নিউ ইয়ার- ছবির মতো পিকের প্রচার সোজা পথে করছেন না আমির। বিতর্কিত পথে গিয়েই মাল্টিপ্লেক্স সিনেমা হলের বাইরে ভিড় জমাতে চাইছেন তিনি।

আর তাই প্রথমেই নগ্ন পোস্টারে শোরগোল ফেলে দিলেন মিস্টার পারফেকশনিস্ট। দর্শকের কৌতুহল বাড়তে শুরু করতেই আবার দ্বিতীয় পোস্টারের জন্য এক মন্তব্যেই চরম উন্মাদনা তৈরি করে দিলেন।

স্বভাতই দর্শকমনে প্রশ্ন জাগছে, হাতে রেডিওটাও থাকবে না তাহলে কী প্রথমবারের মতো সম্পূর্ণ নগ্ন অবস্থায় ধরা দেবেন আমির? দর্শকের এই কৌতুহলকেই কাজে লাগাতে চাইছেন আমির। কিন্তু সত্যিই নতুন কোন অবতারে ধরা দেবেন আমির তা জানতে আগামী ২০ আগস্ট পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

এএসএ/