নাসিরনগরে আশার চিকিৎসা সহায়তা প্রদান

0
36
Nasirnagar Picture(ASA)
চিকিৎসা সেবা প্রদান করছে নাসিরনগর ‘আশা সদস্য কল্যাণ তহবিল'। ছবি- সেলিম পারভেজ
Nasirnagar Picture(ASA)
চিকিৎসা সেবা প্রদান করছে নাসিরনগর ‘আশা সদস্য কল্যাণ তহবিল’। ছবি- সেলিম পারভেজ

ব্রাহ্মণবাড়িয়ায় সদস্যদের  চিকিৎসা সেবা নিশ্চিতকরণের জন্য গঠিত ‘আশা সদস্য কল্যাণ তহবিল’ থেকে নাসিরনগর আশার আঞ্চলিক কার্যালয়ে ২ হতদরিদ্র মহিলাকে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

গতকাল বুধবার নাসিরনগর শাখার আওতাধীন মনিহার সমিতির সদস্য রানু বেগমের পিওথলির পাথর ও মাধবী সমিতির সাবিনা বেগমের সিজার অপারেশনের জন্য এই সহায়তা প্রদান করা হয়।

আশার আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আশার ডিস্ট্রিক ম্যানেজার মো: কামরুল হাসান। বিশেষ অতিথি ছিলেন আৃশার ফিল্ড অডিটর মো: মোশাহিদ চৌধুরী, উপজেলা প্রাথমিক রির্সোস ইন্সট্যাক্টর  মোঃ শাহাজাহান ভুঁঞা ,পল্লী বিদ্যুতের জুনিয়র ইঞ্জিনিয়ার খোকন নন্দী, সাংবাদিক আকতার হোসেন ভূইয়া ।

সভায়  স্বাগত বক্তব্য রাখেন ব্রাঞ্চ ম্যানেজার মোঃ সাফিউদ্দিন। অনুষ্ঠানে ডিস্ট্রিক ম্যানেজার মো: কামরুল হাসান জানান, সমিতিভুক্ত অসহায় দরিদ্র সদস্যদের চিকিৎসা সুবিধা দেওয়ার জন্য ২০০২ সালে গঠিত ‘আশা সদস্য কল্যাণ তহবিল’ কার্য্ক্রম চালিয়ে আসছে।

উক্ত তহবিল থেকে টিউমার, পিওথলির পাথর, চোখের ছানি, হাটুর পেডেলা অপারেশন, বাল্ব পরির্বতনের মতো বড় রোগের জন্যও সহায়তা দেওয়া হয়।

আশা ঋণ কর্মসুচীর পাশাপাশি শিক্ষা, স্যানিটেশন, ভার্মি কম্পোষ্ট, ম্যাট্স, কম্পিউটার ট্রেনিং স্কুল, রেমিটেন্স, সোলার ও স্বাস্থ্য সেবা কার্যক্রম চালিয়ে আসছে।

এএসএ/