আশুগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

0
32
Road accident
আশুগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১- ফাইল ছবি
Road accident
আশুগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১- ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সোহাগপুর বাসস্ট্যান্ডের কাছে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রহমান (৮) নামের এক শিশু নিহত হয়েছেন। গুরত্বর আহত হয়েছেন নিহত শিশুর মা সহ আরও ৫জন।

গতকাল মঙ্গলবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদেরকে ঢাকা মেডিকেল কলেজ ও জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর স্থানীয় উত্তেজিত জনতা ২ ঘন্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত সোমবার দুপুরে মহাসড়কের বাহাদুরপুর বাসস্ট্যান্ডের কাছে মাইক্রোবাসের চাপায় মোঃ সাদেক মিয়া নামের এক পথচারী বৃদ্ধ নিহত ও ৪ জন আহত হন।

এ ঘটনার রেশ কাটতে না কাটতেই গতকাল মঙ্গলবার রাতে সোহাগপুর বাসস্ট্যাডের কাছে ঢাকাগামী ট্রাকের সাথে বিশ্বরোডগামী সিএনজি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে শিশু আব্দুর নিহত এবং সিএনজি‘র ৫ যাত্রী আহত হয়।

দুর্ঘটনার প্রতিবাদে ও স্প্রীড ব্রেকারের দাবিতে রাত ৮টায় ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষুব্ধ এলাকাবাসী। ফলে মহাসড়কের উভয় পাশে ৫ কিলেমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

দোষীদের বিচার ও দুর্ঘটনা প্রতিরোধে উপজেলা ও পুলিশ প্রশাসন আশ্বাস দিলে রাত ১০টায় এলাকাবাসী অবরোধ তুলে নেয় এবং যান চলাচল স্বাভাবিক হয়।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জাফর জানান, সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। মহাসড়কে স্পীড ব্রেকার নির্মাণ ও দোষীদের বিচারের আশ্বাস দিলে ২ ঘন্টা পর উত্তেজিত জনতা অবরোধ তুলে নেয় বলে জানান ওসি।

এএসএ/