বৃহস্পতিবার আরো ৬ ফান্ডের ট্রাস্টি সভা

0
37
Mutual Fund
মিউচ্যুয়াল ফান্ডের লোগো
মিউচ্যুয়াল ফান্ডের লোগো
মিউচ্যুয়াল ফান্ডের লোগো

পুঁজিবাজারের তালিকাভুক্ত আরো ৬ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে আগামি ১৪ আগস্ট, বৃহস্পতিবার। ঢাকা স্টক এক্সচেঞ্জ সূত্রে এ তথ্য জানা যায়।

ফান্ডগুলো হচ্ছে- গ্রীণ ডেল্টা মিউচ্যুয়াল ফান্ড, ডিবিএইচ ফার্স্ট মিউচুয়াল ফান্ড, এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, পিএইচপি মিউচ্যুয়াল ফান্ড ওয়ান এবং পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়্যাল ফান্ড।

উল্লেখ্য, এর আগে ৬ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ১৪ আগস্ট নির্ধারণ করা হয়েছে।

সভায় ২০১৪ সালের ৩০ জুন সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে  বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণার খবর আসতে পারে।

গ্রীণ ডেল্টা মিউচ্যুয়াল ফান্ড

আগামী ১৪ আগস্ট বিকেল ৩টা ৪৫ মিনিটে এ ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। ফান্ডটি ২০১০ সালে পুঁজিবাজারের তালিকাভুক্ত হয়।  ফান্ডটি পরিচালনা করছে এল আর গ্লোবাল বাংলাদেশ অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি।

ডিবিএইস ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড

আগামীকাল বৃহস্পতিবার বিকেল ৩টা ৩০ মিনিটে এ ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। ফান্ডটি ২০১০ সালে পুঁজিবাজারের তালিকাভুক্ত হয়। তালিকাভুক্তির পর প্রথম বছর ৭ এবং তার পরের বছর ১৭ শতাংশ হারে লভ্যাংশ দেওয়া হয়েছে এ ফান্ডে। পুঁজিবাজারে মন্দার কারণে পরের দু’বছর কোনো লভ্যাংশ দিতে পারে এই ফান্ড। এল আর গ্লোবাল বাংলাদেশ অ্যাসেট ম্যানেজমেন্ট এ ফান্ড পরিচালনা করছে।

এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড

বৃহস্পতিবার বিকেল ৩টা ৫ মিনিটে এ ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। ফান্ডটি ২০১২ সালে পুঁজিবাজারের তালিকাভুক্ত হয়। ২০১৩ সালে বিনিয়োগকারীদের ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল। এই ফান্ডটি রেস এসেট ম্যানেজমেন্ট কোম্পানি দ্বারা পরিচালিত।

ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড

আগামীকাল বৃহস্পতিবার দুপুর ২টা ৫৫ মিনিটে এ ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। ফান্ডটি ২০০৯ সালে পুঁজিবাজারের তালিকাভুক্ত হয়। গত বছর বিনিয়োগকারীদের কোন লভ্যাংশ দেয় নি। ফান্ডটি রেস এসেট ম্যানেজমেন্ট কোম্পানি দ্বারা পরিচালিত।

পিএইচপি মিউচ্যুয়াল ফান্ড ওয়ান

আগামীকাল দুপুর ২টা ৪৫ মিনিটে এ ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। ফান্ডটি ২০১০ সালে পুঁজিবাজারের তালিকাভুক্ত হয়। গত বছর বিনিয়োগকারীদের কোন লভ্যাংশ দেয় নি। ফান্ডটি রেস অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি দ্বারা পরিচালিত।

পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়্যাল ফান্ড

বৃহস্পতিবার দুপুর ২টা ৩৫ মিনিটে এ ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। ফান্ডটি ২০১০ সালে পুঁজিবাজারের তালিকাভুক্ত হয়। গত বছর বিনিয়োগকারীদের ২ দশমিক ৫০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল। এই ফান্ডটিও রেস এসেট ম্যানেজমেন্ট কোম্পানি দ্বারা পরিচালিত।

অর্থসূচক/এসএ/