‘হিরো দ্যা সুপার স্টার’-এ শাকিব খান

0
102
Shakib Khan
পাওয়ার ড্রিংক-স্পেশাল স্ক্রিনিং বিজয়ীদের সাথে চিত্রনায়ক ও পাওয়ার ড্রিংকের ব্র্যন্ড অ্যাম্বাসেডর শাকিব খান।

পাওয়ার ড্রিংক-স্পেশাল স্ক্রিনিং বিজয়ীদের সাথে প্রেক্ষাগৃহে ‘হিরো দ্যা সুপার স্টার’ উপভোগ করলেন চিত্রনায়ক ও পাওয়ার ড্রিংকের ব্র্যন্ড অ্যাম্বাসেডর শাকিব খান।

সম্প্রতি রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লক বাস্টার সিনেমায় ২৪০ জন কুইজ বিজয়ীদের সঙ্গে নিয়ে উপভোগ করেন তার প্রথম প্রযোজিত চলচ্চিত্র ‘হিরো দ্যা সুপার স্টার’।

পাওয়ার ড্রিংকের ব্র্যান্ড ম্যানেজার হাসিব কামাল বলেন, বাংলাদেশের চলচ্চিত্রের বিকাশের জন্য পাওয়ার ড্রিংক ব্যাতক্রমধর্মী এক আয়োজন করে। সারাদেশের নির্দিষ্ট কিছু সিনেমা হলে ঈদের দিন থেকে ৫ আগস্ট পর্যন্ত এই আয়োজন করা হয়। এতে সিনেমা দেখতে আসা দর্শকরা পাওয়ার ড্রিংকের লেবেল জমা দিয়ে একটি স্ক্র্যাচ কার্ড পান যাতে টি-শার্ট, ব্যাগসহ নানান পুরস্কার ছিল। আর সবচেয়ে আকর্ষণীয় পুরস্কার ছিল শাকিব খানের সাথে একই হলে বসে সিনেমা দেখার সুযোগ। সারাদেশ থেকে ২৪০ জন প্রতিযোগি শাকিব খানের সাথে চলচ্চিত্র উপভোগ করার সুযোগ পান।

শাকিব খান জানান, আমি জানি সারাদেশে আমার অগণিত ভক্ত রয়েছে। এদের মধ্যে থেকে কিছু ভক্তের সাথে প্রেক্ষাগৃহে চলচ্চিত্রটি উপভোগ করতে পেরে আমি ভীষণ খুশি।

তিনি আরও বলেন, এই ঈদে পাওয়ার ড্রিংকের নিবেদনে সারাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে সগৌরবে একযোগে চলছে তার প্রথম প্রযোজিত চলচ্চিত্র ‘হিরো দ্যা সুপার স্টার’। ইতোমধ্যে চলচ্চিত্রটি বিভিন্ন শ্রেণির দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে।