মানুষের ভোটের অধিকার রক্ষায় নির্বাচন হবেই: আব্দুল লতিফ সিদ্দিকি

0
71
abdul latif

abdul latifপাট ও বস্ত্রমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকি বলেছেন, মানুষের ভোটের অধিকার রক্ষায় আগামি ৫ জানয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবেই। আর যারা এ নির্বাচনে বাধা দেবে তাদের এদেশে রাজনীতি করার কোনো অধিকার নেই। বৃহস্পতিবার সন্ধ্যায় শিল্পকলা একাডেমিতে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুল লতিফ বলেন, সকল নাগরিক যেন ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সে জন্য দলের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।  বিএনপি জামায়াতের উদ্দেশ্যে   তিনি বলেন, সকল স্বাধীনতা বিরোধী কুশক্তির হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।

সমাবেশে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট মকবুল হোসেন বাবুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক-সম্পাদক খালেদ মাহামুদ চৌধুরী, কৃষক লীগের সাবেক সভাপতি ড. মির্জা জলিল, কেন্দ্রীয় সদস্য এ্যাডভোকেট ফজলে বাব্বী, জেলা আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক মুহাম্মদ সাদেক কুরাইশী প্রমুখ।

সমাবেশে বক্তারা জামায়াত শিবির যেন কোনো নাশকতা করতে না পারে সেদিকে তৃণমূল কর্মীদের সজাগ থাকার আহবান জানান। সমাবেশ থেকে আগামি জাতীয় সংসদ নির্বাচনে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবানও জানান বক্তারা।