ম্যানইউতে ডি. মারিয়া!

0
284
de marya
ডি. মারিয়া।

রিয়াল মাদ্রিদের আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঞ্জেল ডি. মারিয়াকে দলে নিতে প্রস্তুত ম্যানচেস্টার ইউনাইটেড। এজন্য মোটা অংকের টাকা ছাড়ছে তারা।

de marya
ডি. মারিয়া।

ডেইলি এক্সপ্রেসের এক সংবাদে জানানো হয়, ডি. মারিয়ার জন্য ৭০ মিলিয়ন ইউরো বা ৫৫ মিলিয়ন পাউন্ড খরচ করতে রাজি রেড ডেভিলরা।

এতে বলা হয়, সান্টিয়াগো বার্নাব্যুতে কলম্বিয়ান ‘বিস্ময় বালক’ হামেস রদ্রিগেজ ও জার্মান মিডফিল্ড অর্কেস্ট্রো টনি ক্রসের আর্বিভাবের পর থেকেই স্পেনের রাজধানী শহর ছাড়তে চাইছেন ডি. মারিয়া। ইউরোপের বড় বড় ক্লাবগুলো আর্জেন্টাইন ফুটবলারের দিকে হাতও বাড়িয়েছিল। কিন্তু রিয়াল তারকার চড়া দামে শেষ পর্যন্ত অনেক ক্লাব পিছু হাঁটে।

শুক্রবার ফরাসি লিগ ওয়ানের চ্যাম্পিয়ন ও ‘অর্থভাণ্ডার’ প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি) ডি. মারিয়াকে ছিনিয়ে নেওয়ার দৌঁড় থেকে নিজেদের প্রত্যাহার করে নেয়।

ক্লাবটির ম্যানেজম্যান্ট জানায়, আর্জেন্টাইন তারকার দামটা একটু বেশিই চড়া। তাছাড়া উয়েফার অর্থ আয়-ব্যয়ের নীতিমালা ফাঁপরে তারা ডি. মারিয়ার আশা ছেড়ে দিয়েছে। এর এক দিন পরই ‘এল ফিডিও’ খ্যাত আর্জেন্টাইন উইঙ্গারের জন্য নতুন করে বিডিংয়ের প্রস্তুতি নেওয়া শুরু করেছে ওল্ড ট্রাফোর্ডের অধিবাসীরা।

এমই/