মৌসুমের ৬ ট্রফিই জিততে চান রোনালদো

0
67
ronaldo
অনুশীলনে সিআরসেভেন
চোট সমস্যা থাকলেও যুক্তরাষ্ট্রের প্রস্তুতি ম্যাচে পুরানো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে কিছুটা সময় খেলেন সিআর সেভেন। কিন্তু ম্যাচ জেতাতে পারেননি। ওই ম্যাচসহ প্রাক মৌসুমে টানা তিন ম্যাচ হেরেছে রিয়াল।

ronaldo
অনুশীলনে সিআরসেভেন
আর কয়েক দিনের মধ্যেই শুরু হচ্ছে ইউরোপীয় মৌসুম। যার উদ্বোধনী ম্যাচে খেলতে চলেছে রিয়াল মাদ্রিদ। সেভিয়ার বিরুদ্ধে ওই ম্যাচের আগেই ক্রিশ্চিয়ানো রোনালদো পুরো ফিট হয়ে উঠবেন বলে আশা করছেন রিয়াল কর্তৃপক্ষ।
রোনালদোও মরিয়া হয়ে উঠেছেন সুপার কাপ থেকে পুরোদমেই মাঠে নামতে। মৌসুম শুরুর আগেই নিজের স্বপ্নের কথাও বলে দিয়েছেন, ‘এই মৌসুমের ছ’টা ট্রফিই জিততে চাই।’
শুধু রোনালদো নন। রিয়াল জার্সিতে অভিষেক হতে পারে বিশ্বকাপ মাতিয়ে আসা দুই তারকা হামেস রদ্রিগেজ ও টনি ক্রুজের।
রিয়াল কোচ কার্লো আনচেলোত্তি বলছেন, রোনালদোকে ছাড়া খেলতে অভ্যস্ত নয় রিয়াল। এই মুহূর্তে সেই সমস্যাটাই হচ্ছে। আশা করছি সুপার কাপে ওকে প্রথম থেকেই পাব। ক্রুজ, রদ্রিগেজরা এখন ভাল ভাবেই মানিয়ে নিচ্ছে দলের সঙ্গে। ওরা অনুশীলনে সব কিছু উজাড় করে দিচ্ছে। ২০১৯ পর্যন্ত করিম বেনজামোর চুক্তি নবায়নকেও ইতিবাচক হিসেবে দেখছেন মাদ্রিদ গুরু।
বৃহস্পতিবার বেল-রোনালদোসহ গোটা রিয়াল দল অনুশীলন করে। যেখানে রোনালদোকে নিয়ে শুরু হয় অন্য ঝড় । অনুশীলন চলাকালীন সিআর সেভেন তাঁর শর্টস এমন ভাবে গুটিয়ে তোলেন, যাতে মনে হতে থাকে তিনি অন্তর্বাস পরে অনুশীলনে নেমেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্ন উঠতে থাকে, নিজে অন্তর্বাস কোম্পানি খুলেছেন বলে কি অনুশীলনে তার বিজ্ঞাপন শুরু করে দিলেন সিআর সেভেন!
ইউএম/