সীতাকুণ্ডে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

0
59
clash
মাগুরায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১- ফাইল ছবি
clash
সীতাকুণ্ডে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩- ফাইল ছবি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের হাতিলোটা মোড়ে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে পৌঁছেছে। দুর্ঘটনায় আহত হয়েছেন ৩০ জন।

আজ শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার গালসাবাহাবি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে দুজন বাস ও ট্রাকের চালক। তাদের নাম-পরিচয় জানা যায়নি। বাকি দুজন হলেন জরিনা বেগম (৫৮) ও নাজমুল হাসান।

আহত লোকজনকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিত্সা কর্মকর্তা আবদুস সালাম বলেন, আহত লোকজনের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক ছিল। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে আহত নাজমুল হাসান মারা গেছেন।

বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মিজান জানান, বিপরীত দিক থেকে আসা বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই বাসের চালক, চালকের সহযোগী ও জরিনা বেগম (৫৮) নামের এক নারী নিহত হয়েছেন। পরে চিকিৎসাধীন অবস্থায় নাজমুল মারা গেছেন।

প্রত্যক্ষদর্শী আব্দুস সালাম জানান, বাসটি ঢাকা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। ট্রাকটি চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিল। হাতিলোটা এলাকায় ট্রাকটি একটি বাসকে অতিক্রম করতে গেলে এগিয়ে আসতে থাকা অপর একটা বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় আহত যাত্রী মো. জসীম বলেন, ঢাকা থেকে রাত সাড়ে ১১টার বাসে উঠে তিনি কক্সবাজারে যাচ্ছিলেন। এর মধ্যে দুর্ঘটনা ঘটে।

এএসএ/