অতিথি পাখি দেখতে জাবিতে মজিনা

0
87
mojina

mojinaহঠাৎ অতিথি পাখি দেখতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে গিয়েছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজিনা। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে সেখানে যান তিনি। এ সময় তার সঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষক অধ্যাপক মোহাম্মদ মোস্তফা ফিরোজসহ দূতাবাসের কর্মকর্তা ও নিরাপত্তা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাকৃতিক সৌন্দর্যেরও প্রশংসা করেন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজিনা। পরে তিনি প্রীতিলতা ও জাহানারা ইমাম হল সংলগ্ন একটি লেক পরিদর্শন করেন। এছাড়াও মার্কিন রাষ্ট্রদূত প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষক অধ্যাপক মোস্তফা ফিরোজের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ওয়াইল্ড লাইফ রেসকিউ সেন্টার পরিদর্শন করেন।

অধ্যাপক মোস্তফা ফিরোজ বলেন, আজ ছুটির দিন বলে অতিথি পাখি দেখতে ক্যাম্পাসে আসেন মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডাব্লিউ মজিনা। প্রতিবছর তিনি বিভিন্ন জায়গায় অতিথি পাখি দেখতে যান। এর অংশ হিসেবে তিনি জাহাঙ্গীরনগরে পাখি দেখতে এসেছেন। এটা মজিনার ব্যক্তিগত সফর বলে জানান তিনি।

মজিনার সঙ্গে থাকা দূতাবাসের এক কর্মকর্তা জানান, আমাদের স্যারের এটা ব্যক্তিগত সফর। আর তাই তিনি সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলবেন না।